• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে হাওর থেকে এক বৃদ্ধার লাশ উদ্ধার

  সুনামগঞ্জ প্রতিনিধি

০৪ জুলাই ২০২০, ১০:২৬
সুনামগঞ্জ
ফাইল ফটো

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের চাঁনপুর গ্রামের হাওর থেকে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম মো. আব্দুল মালেক (৬৭)।

আজ শুক্রবার সন্ধ্যার দিকে স্থানীয় লোকজন হাওরে একটি লাশ ভেসে উঠতে দেখে জগন্নাথপুর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীর সহায়তায় লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত পহেলা জুলাই উপজেলার চাঁনপুর চক গ্রামের আব্দুল মালেক বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন। নিখোঁজের দুইদিন পর আজ শুক্রবার সন্ধ্যায় গ্রামের হাওরের পানিতে নিখোঁজ বৃদ্ধের মৃত দেহ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দেখতে পান। স্থানীয়রা জানান এই ব্যক্তি মানসিকভাবে অসুস্থ ছিলেন।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন এবং ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ জেলা সদর হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড