• মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১ আষাঢ় ১৪২৮  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাটুরিয়ায় পারের অপেক্ষায় ৫ শতাধিক যানবাহন

  সারাদেশ ডেস্ক

০৩ জুলাই ২০২০, ১৫:০৩
পাটুরিয়া ফেরীঘাট
ফাইল ফটো

পদ্মা নদীতে প্রচণ্ড স্রোতের কারণে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল ব্যাহত হচ্ছে। ফলে পাটুরিয়া ঘাট পয়েন্টে নদী পারের অপেক্ষায় রয়েছে প্রায় পাঁচ শতাধিক যানবাহন।

শুক্রবার (৩ জুন) দুপুর ২টার দিকে এ তথ্য নিশ্চিত করেছেন বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিসি) আরিচা সেক্টরের ডিজিএম জিল্লুর রহমান।

তিনি বলেন, শুক্রবার হওয়াতে পাটুরিয়া ঘাটে বাড়তি যানবাহনের কিছুটা চাপ পড়েছে। সকাল থেকে বেলা বাড়ার সঙ্গে সঙ্গে পাল্লা দিয়ে যানবাহনের সারি দীর্ঘ হচ্ছে। পাটুরিয়া ফেরি ঘাটের পাঁচটি পন্টুন রয়েছে। এর মধ্যে ৩, ৪, ৫ নম্বর পন্টুন দিয়ে যানবাহন পার হচ্ছে। এ নৌরুটে ১৬টি ফেরির মধ্যে ছয়টি রো রো ফেরি এবং সাতটি ছোট ফেরি দিয়ে যানবাহন পারাপারের কাজে নিয়োজিত আছে। অন্য তিনটি রো রো ফেরি ভাসমান কারখানা মধুমতিতে মেরামতের জন্য রাখা হয়েছে।

বর্তমানে যাত্রীবাহী পরিবহন ৫০টি, ছোট ব্যক্তিগত গাড়ি ৩০টি এবং চার শতাধিক পণ্য-বোঝাই ট্রাক পারের অপেক্ষায় ঘাটে আটকে আছে। তবে সন্ধ্যার দিকে এ বাড়তি যানবাহনের চাপ কমবে বলে জানান বিআইডব্লিউটিসির এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড