• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয়পুরহাটে ওসিসহ নতুন আক্রান্ত ৫৬ জন

  সারাদেশ ডেস্ক

০৩ জুলাই ২০২০, ১৩:৪০
জয়পুরহাট
ছবি: সংগৃহীত

জয়পুরহাটের কালাই থানার ওসিসহ জেলায় নতুন করে আরও ৫৬ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এই নিয়ে জেলায় করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৪২২ জন। এখন পর্যন্ত জেলায় মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১৯৮ জন করোনা রোগী।

বৃহস্পতিবার দুই দফায় বগুড়া টিএমএসএস হাসপাতাল ও ঢাকা ন্যাশনাল ইন্সটিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টার থেকে পাঠানো রিপোর্টে ৫৬ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে বলে নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. সেলিম মিঞা।

এদিকে বৃহস্পতিবার থেকে ইসলামী ব্যাংক জয়পুরহাট শাখা লকডাউন করা হয়েছে।

সদর উপজেলা নির্বাহী অফিসার মিল্টন চন্দ্র রায় জানান, ইসলামী ব্যাংক জয়পুরহাট শাখা কার্যালয়টির মোট ১২ জন কর্মকর্তা-কর্মচারী করোনায় আক্রান্ত হয়েছেন। গত ৩০ জুন থেকে শাখাটি লকডাউন ঘোষণা করা করেছে। ব্যাংক ক্লোজিং ও ছুটি থাকায় ব্যাংকের অনুরোধে বৃহস্পতিবার থেকে লকডাউন কার্যকর করা হয়েছে।

জয়পুরহাট সিভিল সার্জন ডা. সেলিম মিঞা জানান, আক্রান্তদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য বগুড়া টিএমএসএস হাসপাতাল ও ঢাকা ন্যাশনাল ইন্সটিটিউট অফ ল্যাবরেটরি মেডিসিন অ্যান্ড রেফারেল সেন্টারে পাঠানো রিপোর্টে ৪০৫ জনের মধ্যে ৫৬ জনের পজিটিভ হয়। আক্রান্তদের আক্কেলপুর উপজেলার গোপীনাথপুর আইএইচটির আইসোলেশনে ও কয়েকজনকে বাড়িতে আইসোলেশনে থেকে স্বাস্থ্য বিভাগের পরামর্শে চিকিৎসা দেয়া হবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড