• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বগুড়ায় ট্রাকের ধাক্কায় রিপ্রেজেন্টেটিভ নিহত

  বগুড়া প্রতিনিধি

০৩ জুলাই ২০২০, ১০:৩৯
বগুড়া
নিহত ফজলুল রহমান ও আটক করা ট্রাক

বগুড়া-নওগাঁ মহাসড়কের আদমদীঘির ইন্দইল নামকস্থানে ট্রাকের ধাক্কায় ফজলুল রহমান (৩৭) নামের স্কয়ার ঔষধ কোম্পানির সেলস রিপ্রেজেন্টেটিভ নিহত হয়েছে। সে কুড়িগ্রাম জেলার বাসিন্দা। তিনি নওগাঁর রানীনগর এলাকায় কর্মরত ছিল বলে জানা গেছে।

বৃহস্পতিবার (২ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টায় এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ট্রাকসহ চালক সোহানকে আটক করেছে।

জানা যায়, বিকেলে স্কয়ার ঔষধ কোম্পানির সেলস রিপ্রেজেন্টেটিভ ফজলুল রহমান নওগাঁর রানীনগর কাজ শেষে মোটরসাইকেল যোগে বগুড়ার দিকে আসছিল আদমদীঘির ইন্দইল নামকস্থানে পৌঁছিলে পিছন থেকে ঢাকাগামী কাঁচা মাল বোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো-ট-২০-৫৮৩১ ) ফজলুল রহমানকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আদমদীঘি বাসস্ট্যান্ড অতিক্রম করার সময় পুলিশ ও স্থানীয়রা ব্যারিকেট দিয়ে ট্রাকসহ চালক সোহান (২৫) কে আটক করে।

গুরুত্বর আহত ফজলুল রহমানকে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে আদমদীঘি স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে অবস্থা অবনতি দেখে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে রাত ৮টায় মারা যায়।

এ বিষয়ে আদমদীঘি থানার অফিসার ইনচার্জ (ওসি) জালাল উদ্দীন বিষয়টি নিশ্চিত করে বলেন, ট্রাক ও ট্রাক ড্রাইভারকে আটক করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা হয়নি তবে প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড