• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে করোনার উপসর্গ ও করোনায় তিজনের মৃত্যু

  সারাদেশ ডেস্ক

০২ জুলাই ২০২০, ১৮:০৭
গোপালগঞ্জে করোনার উপসর্গ ও করোনায় তিজনের মৃত্যু
গোপালগঞ্জে করোনার উপসর্গ ও করোনায় তিজনের মৃত্যু

গোপালগঞ্জে করোনায় টুকু কাজী (৬৭) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। বুধবার রাতে শহরের মৌলভীপাড়ার নিজ বাড়িতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন নিয়াজ মোহাম্মাদ। এদিকে করোনা উপসর্গ নিয়ে গোপালগঞ্জ জেনারেল হাপাতালের আইসোলেশন ওয়ার্ডে দুইজনের মৃত্যু হয়েছে।

হাপাতালের সহকারী পরিচালক অসিত কুমার মল্লিক জানান, করোনার উপসর্গ নিয়ে মৃতরা হলেন- সদর উপজেলার চন্দ্রদিঘলিয়া গ্রামের মোতালেব মিয়া (৬৮) এবং মানিকদাহ গ্রামের দিপংকর শিরালী (৩৪)। এর মধ্যে প্রথমজন গত বুধবার এবং দ্বিতীয়জন গত মঙ্গলবার শ্বাসকষ্ট, সর্দি, জ্বর ও কাশি নিয়ে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হয়েছিলেন। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

এদিকে জেলায় নতুন করে ২৭ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় চারজন, টুঙ্গিপাড়ার সাতজন, কোটালীড়ার ছয়জন, কাশিয়ানীর দুইজন এবং মুকসুদপুরের আটজন। এ নিয়ে জেরায় ৭১১ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। এর মধ্যে সুস্থ হয়েছেন ৩৭৯ জন। আক্রান্তদের মধ্যে ৬০ জন চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী রয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড