• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

শেওরা নদীতে ট্রলার ডুবে নানী ও নাতি নিখোঁজ

  বরিশাল প্রতিনিধি

০২ জুলাই ২০২০, ১৪:৫৫
বরিশাল
উদ্ধার কার্যক্রম চলছে

বরিশালের হিজলা উপজেলার দুর্গম এলাকা মেঘনার শাখা শেওরা নদীতে ট্রলার ডুবিতে নানী ও নাতি নিখোঁজ রয়েছে। বুধবার রাত ৮টার দিকে ট্রলার ডুবির ঘটনা ঘটে। ট্রলারে ১১ জন যাত্রী থাকলেও স্থানীয়দের সহযোগিতা অন্যরা সাঁতরিয়ে তীরে উঠতে সক্ষম হয়। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ফায়ার সার্ভিস ও নৌ পুলিশ গিয়ে উদ্ধার কার্যক্রম শুরু করেছে।

ঘটনাস্থলে থাকা হিজলা নৌ পুলিশের উপ পরিদর্শক মো. মামুন জানান, মেঘনার ওই শাখা নদীতে প্রচণ্ড স্রোত হওয়ায় তারা স্বাভাবিক উদ্ধার কার্যক্রম চালাতে পারছেন না। নিখোঁজ দুজন হচ্ছেন- শাহিদা বেগম (৫০) ও সাইমুন (৪)। সম্পর্কে তারা নানী ও নাতি।

সেখানকার এক ট্রলারের মাঝি উজ্জল সিকদার জানান, স্থানীয় ট্রলার মাঝী মোতালেব ব্যাপারী তার পরিবার ও স্বজনদের ১১ জনকে নিয়ে হিজলার হরিণাথপুর ইউনিয়নের নাছোকাঠী গ্রাম থেকে মেঘনার শাখা শেওরা নদী পাড়ি দিয়ে একই উপজেলার হিজলা-গৌরবদী ইউনিয়নের বিষকাঠালী গ্রামে চরে যাচ্ছিলেন। আকস্মিক বাতাসে ট্রলারটি ডুবে যায়। ৯ জন যাত্রী সাঁতরিয়ে তীরে উঠতে পারলেও দুজন তালিয়ে গেছেন।

মাঝি উজ্জল সিকদার জানান, মেঘনার শাখা নদীটি প্রচণ্ড স্রোত। এছাড়া নদীতে অস্বাভাবিক জোয়ারের পানি। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে নৌ পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরী দল ঘটনাস্থলে গেলেও তাদের কার্যক্রম চালাতে পারছেন না।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড