• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুনামগঞ্জে করোনা আক্রান্ত রোগী এবং মৃতদেহ বহনের জন্য এ্যাম্বুলেন্স হস্তান্তর

  সুনামগঞ্জ প্রতিনিধি

০১ জুলাই ২০২০, ১৪:১৮
সুনামগঞ্জ
এ্যাম্বুলেন্স হস্তান্তর

করোনা ভাইরাস আক্রান্ত হওয়া রোগী এবং মৃতদেহ বহনের জন্য এ্যাম্বুলেন্স হস্তান্তর করা হয়েছে।

বুধবার সকালে বাংলাদেশ রোটারি ক্লাব সমূহের পক্ষ থেকে সুনামগঞ্জ সার্কিট হাউজে সুনামগঞ্জ রেড ক্রিসেন্টের সাধারণ সম্পাদক অ্যাড.মতিউর রহমান পীরের কাছে এ এ্যাম্বুলেন্স হস্তান্তর করেন বাংলাদেশ রোটারি ক্লাব ডিসট্রিক্ট গভর্নর লে. ক. এম আতাউর রহমান পীর।

এসময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত, অতিরিক্ত পুলিশ সুপার (সুনামগঞ্জ সদর সার্কেল) মো. জয়নাল আবেদীন, বাংলাদেশ রোটারি ক্লাব এসিসেন্ট গভর্নর মো. কামাল উদ্দিন ভুইয়া, সাহেদ হোসেন, রানা মো. লুৎফুর রহমান পীর, রুমেল মো. সাইফুর রহমান পীর, রেডক্রিসেন্টের কার্যনির্বাহী সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এড. হায়দার চৌধুরী লিটন, সাংগঠনিক সম্পাদক শংকর দাস প্রমুখ।

এ্যাম্বুলেন্স হস্তান্তর শেষে রেডক্রিসেন্ট সোসাইটির সাধারণ সম্পাদক অ্যাড.মতিউর রহমান পীর জানান, সব সময় অসহায় মানুষের পাশে আমরা আছি, আজকে করোনা রোগীদের জন্য বাংলাদেশ রোটারি ক্লাব যে এ্যাম্বুলেন্স আমাদের কাছে হস্তান্তর করেছেন তার জন্য আমরা সবাইকে ধন্যবাদ জানাই।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড