• রোববার, ০৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বলাৎকারে রাজি না হওয়ায় শিশুকে গলাটিপে হত্যা

  সিরাজগঞ্জ প্রতিনিধি

৩০ জুন ২০২০, ২২:৩৫
বেলকুচি
ছবি : সংগৃহীত

সিরাজগঞ্জের বেলকুচিতে ইয়ামিন নামে দশ বছরের এক শিশুকে গলাটিপে হত্যা করা হয়েছে। অভিযোগ ওঠেছে বলাৎকারে রাজি না হওয়ায় সুমন নামে এক ঘাতক যুবক তাকে গলাটিপে হত্যা করেছে। 

পুলিশ ঘাতক সুমনকে আটকের পর তার স্বীকারোক্তি মোতাবেক ৪দিন পর মঙ্গলবার বিকেলে পাটক্ষেত থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেছে। 

শিশু ইয়ামিন উপজেলার রাজাপুর ইউনিয়নের চর রান্ধুনীবাড়ী গ্রামের মো. লালচাঁদের ছেলে । ঘাতক সুমন একই গ্রামের আবুল কালামের ছেলে।

বেলকুচি থানার প্রাপ্ত কর্মকর্তা বাহাউদ্দিন ফারুকী জানান, গত ২৭ তারিখ শিশু ইয়ামিন নিখোঁজের ঘটনায় তার পরিবারের পক্ষ থেকে থানায় জিডি দায়ের করা হয়। জিডির তদন্তের এক পর্যায়ে সন্দেহজনকভাবে সুমনকে আটক করা হয়। তাকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করলে সে শিশু ইয়ামিনকে হত্যার পর পানির মধ্যে পাটক্ষেতে ফেলে রাখার কথা স্বীকার করে। 

তার স্বীকারোক্তি মোতাবেক সন্ধ্যার আগে শিশু ইয়ামিনের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। 

ঘাতকের বরাত দিয়ে তিনি আরো জানান, ঘটনার দিন দুপুর দুই টার দিকে ঘাতক সুমন শিশু ইয়ামিনকে অশ্লীল ভিডিও দেখায়। এরপর তাকে পাটক্ষেতে নিয়ে গিয়ে বলাৎকারের চেষ্টা করে। কিন্তু শিশুটি রাজি না হওয়ায় তাকে গলাটিপে হত্যা করে লাশ ক্ষেতেই পানির মধ্যে রেখে দেয়। তিনি আরো জানান এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড