• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুরির মামলায় বরকত, চাঁদাবাজি মামলায় রুবেল রিমান্ডে

  সারাদেশ ডেস্ক

৩০ জুন ২০২০, ১৯:৩৮
বাম দিকে রুবেল রিমান্ড ও ডান দিকে বরকত
বাম দিকে রুবেল রিমান্ড ও ডান দিকে বরকত

ফরিদপুর সদর আসনের সাংসদ ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের বাড়িতে চুরির মামলায় শহর আওয়ামী লীগের সদ্য অব্যাহতিপ্রাপ্ত সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন বরকতকে একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। অপর দিকে চাঁদাবাজি মামলায় তার ভাই ইমতিয়াজ হাসান রুবেলেরও একদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। মঙ্গলবার দুপুরে ফরিদপুরের এক নম্বর আমলি আদালতের বিচারিক হাকিম ফারুক হোসাইন এ রিমান্ড মঞ্জুর করেন। এসময় পৃথক দুইটি চাঁদাবাজি মামলায় আসামিদের স্বীকারোক্তিমূলক জবানবন্দি গ্রহণ করে আদালত।

অতিরিক্ত পুলিশ সুপার জামাল পাশা জানান, ফরিদপুর সদর আসনের সাংসদ ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেনের বদরপুরের বাড়িতে চুরির ঘটনায় সাজ্জাদ হোসেন বরকতকে জিজ্ঞাসাবাদের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়। আদালত একদিনের মঞ্জুর করে। এমপির এপিএস এএইচএম ফোয়াদ কোতয়ালি থানায় এ মামলা করেন।

তিনি বলেন, ইমতিয়াজ হাসান রুবেলকে দুলাল লস্করের দায়ের করা একটি চাঁদাবাজি মামলায় রিমান্ড আবেদন করলে তাকেও একদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

প্রসঙ্গত, গত ১৬ মে রাতে জেলা আ.লীগের সভাপতি সুবল চন্দ্র সাহার বাড়িতে দুই দফা হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় গত ১৮ মে সুবল সাহা অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে ফরিদপুর কোতয়ালি থানায় একটি মামলা করেন তিনি।

পরে গত ৭ জুন রাতে সুবল চন্দ্র সাহার বাড়িতে হামলা মামলার আসামি হিসেবে শহরের বদরপুরসহ বিভিন্ন মহল্লায় অভিযান চালিয়ে শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক (বহিষ্কৃত) সাজ্জাদ হোসেন বরকত, ফরিদপুর প্রেসক্লাবের বুহিষ্কৃত সভাপতি ইমতিয়াজ হাসান রুবেলসহ মোট নয়জনকে গ্রেপ্তার করে পুলিশ।

এসময় পাঁচটি পিস্তল, ৯১ রাউন্ড গুলি, দুটি শর্টগান, ১৮০টি কার্তুজ, তিন হাজার ডলার, ৯৮ হাজার রুপি ও ২৯ লাখ টাকা, ছয় বোতল বিদেশি মদ, খাদ্য অধিদপ্তরের ১২০০ বস্তায় ৬০ হাজার কেজি চাল, ৬৫টি ইয়াবা উদ্ধার করা হয়।a

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড