• মঙ্গলবার, ১৪ জুলাই ২০২০, ৩০ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় করোনা আক্রান্ত ৫ জনের মৃত্যু

  নিজস্ব প্রতিবেদক

৩০ জুন ২০২০, ১১:২০
খুলনা
ছবি: সংগৃহীত

খুলনায় সোমবার বিকেলে ও রাতে করোনা আক্রান্তে ৫ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে খুলনা করোনা হাসপাতালে ৩ জন এবং হাসপাতাল থেকে ঢাকায় নেওয়ার পথে একজনের মৃত্যু হয়। এছাড়াও একজন নিজ বাসায় মারা গেছেন।

খুলনা করোনা হাসপাতালের ফোকাল পার্সন ডা. শেখ ফরিদ উদ্দিন আহমেদ জানান, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের রেডিওলোজী বিভাগের টেকনোলজিস্ট মো. বাবর আলী ১৯ জুন খুলনা করোনা হাসপাতালে ভর্তি হন। সোমবার রাত পৌনে ৯টায় চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নগরীর দোলখোলা এলাকার সমর দাস (৬৭) গত ২৩ জুন হাসপাতালে ভর্তি হন, সোমবার রাত পৌনে ৮টায় তার মৃত্যু হয়েছে। জেলার ফুলতলা উপজেলার যুগ্মিপাশা এলাকার আনোয়ারা বেগম (৮৫) গত ২৬ জুন ভর্তি হন। তার মৃত্যু হয় রাত সোয়া ৭টায়।

নগরীর বাবু খান রোডের ডিপার্টমেন্টাল স্টোর ‘আসাদ স্টোর’-এর মালিক আনিসুর রহমান খুলনা করোনা হাসপাতালে ভর্তি হন গত ২৩ জুন। সোমবার বিকেলে তাকে ঢাকায় নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেছেন তার বন্ধু সৈয়দ আমিনুল ইসলাম পারভেজ। এছাড়া রাত দশটার দিকে নগরীর শান্তিধাম মোড়-এর ডাক্তার গলিতে আব্দুল হালিম (৫০) নামের এক ব্যবসায়ী করোনা আক্রান্ত হয়ে নিজ বাসায় মারা গেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- i[email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড