• শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজশাহীতে করোনায় আক্রান্তের পাশাপাশি বাড়ছে মৃত্যুর মিছিল

  নিজস্ব প্রতিবেদক

৩০ জুন ২০২০, ১১:১৬
মৃত্যু
ছবি: সংগৃহীত

রাজশাহী বিভাগের আট জেলায় মৃত্যুর মিছিল বাড়ছেই। সেই সাথে পাল্লা দিয়ে বাড়ছে করোনা পজিটিভ রোগীর সংখ্যা। সোমবার (২৯ জুন) দুপুর পর্যন্ত ২৪ ঘণ্টায় এই বিভাগে করোনায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৭৩ জনে। সংক্রমিত হয়েছে ৫ হাজার ২৫৮ জনে। এর বিপরীতে সুস্থ হয়েছেন ১ হাজার ৪৫ জন।

রাজশাহী বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. গোপেন্দ্র নাথ আচার্য এসব তথ্য নিশ্চিত করেছেন।

করোনায় মৃত্যু ও আক্রান্ত প্রশ্নে ডা. গোপেন্দ্র নাথ আচার্য জানান, গত ২৪ ঘণ্টায় নতুন শনাক্ত হয়েছেন ২৬৮ জন। এর মধ্যে রাজশাহী জেলায় ৫৯ জন, চাঁপাইনবাবগঞ্জ জেলায় ২, নওগাঁয় ৬৭, জয়পুরহাটের ৪২, বগুড়ার ৬৯, সিরাজগঞ্জের ১৪ ও পাবনা জেলার ১৬ জন রয়েছেন।

নতুন শনাক্ত মিলিয়ে রাজশাহী বিভাগে এ পর্যন্ত করোনা পজিটিভ রোগীর সংখ্যা দাঁড়ালো ৫ হাজার ২৫৮ জনে। এর মধ্যে সর্বোচ্চ বগুড়ায় ২ হাজার ৭৮২ জন, রাজশাহীতে ৫৭১, চাঁপাইনবাবগঞ্জে ১০১, নওগাঁয় ৪৫১, নাটোরে ১৫৮, জয়পুরহাটে ৩৬৬, সিরাজগঞ্জে ৩৮৩ ও পাবনায় ৪৪৬ জন করোনা পজিটিভ রোগী রয়েছেন। আর এ বিভাগের আট জেলার মধ্যে মৃতের সংখ্যা ৭৩ জন। এর মধ্যে গত ২৪ ঘণ্টায় মারা গেছেন নওগাঁর একজন। এখন পর্যন্ত রাজশাহীতে ৭ জন, নওগাঁয় ৬, নাটোরে ১, বগুড়ায় ৪৮, সিরাজগঞ্জে ৩ ও পাবনায় ৮ জনের মৃত্যু হয়েছে। এখনো জয়পুরহাট ও চাঁপাইনবাবগঞ্জে কোনো কোভিড–১৯ রোগী মারা যাননি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড