• সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘর পেলেন ফরিদপুরের সেই রিকশাচালক

  অধিকার ডেস্ক

২৯ জুন ২০২০, ১৭:৪৫
রিকশাচালক
ঘর পেলেন ফরিদপুরের সেই রিকশাচালক

এক ঝাঁক তরুণের সমন্বয়ে গঠিত ‘আমরা করবো জয়’ একটি সমাজকল্যাণ সংগঠন। এই সংগঠন সমাজের অসহায় ও দরিদ্র মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। সংগঠনটির নিয়মিত কাজের অংশ হিসেবে সোমবার দুপুরে শহরের টিবি হাসপাতালের মোড়ের বাসিন্দা রিকশা চালক ছহের উদ্দীনকে(৭৫) একটি দো-চালা টিনের ঘর নির্মাণ করে বুঝিয়ে দেওয়া হয়।

দুপুরে ঘরের চাবি ও নগদ টাকা রিকশা চালক ছহেরউদ্দীনের হাতে তুলে দেন সংগঠনের সভাপতি আহমেদ সৌরভ।

এ সময় উপস্থিত ছিলেন ইমরান সীজার, ইউ কেয়ারের সমন্বয়ক সঞ্জয় সাহা, শেখ জাফর, ইমদাদুল হক রিজেন্ট, জহুরুল আলম শোভন ও ইকরাম হাসান সৈকত।

ঘর পেয়ে খুশি রিকশা চালক ছহেরউদ্দীন। তিনি বলেন, পরিবার নিয়ে ঘুমনোর মতো ব্যবস্থা ছিল না, ওরা আমাকে ঘর দিয়েছে। আল্লাহ ওদের সব দিবে।

আমরা করবো জয় সংগঠনের সভাপতি আহমেদ সৌরভ বলেন, আমরা বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ও সমাজের অসহায় ও পিছিয়ে পড়া মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আমাদের সংগঠনের পক্ষ থেকে এ পর্যন্ত ঘর নয়টি, নৌকা তিনটি, শেলাই মেশিন পাঁচটি, চটপটির দোকান দুটি, হুইল চেয়ার পাঁচটি এবং করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া দুই হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছি। আমাদের এ কার্যক্রম আগামীতেও অব্যাহত থাকবে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড