• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নওগাঁয় মাদক তৈরির কারখানা জব্দ, নারী আটক

  নওগাঁ প্রতিনিধি

২৮ জুন ২০২০, ১৩:২২
নওগাঁ
জব্দকৃত জিনিসপত্র

নওগাঁর বদলগাছী উপজেলা সদরের বৈরাগীপাড়া একটি বহুতল ভবনে মাদক তৈরির নকল কারখানার সন্ধান পেয়েছে পুলিশ। শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সেই ভবনে অভিযান চালান পুলিশ। সেখান থেকে দেড় কোটি টাকার হিরোইন, ইয়াবা, নগদ টাকাসহ মাদক তৈরির সরঞ্জামাদি জব্দ করেছে পুলিশ। এ সময় মাদক সম্রাট ইউনুছ আলী পালিয়ে গেলেও তার স্ত্রী হাবিবা খাতুনকে আটক করেছে পুলিশ।

পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া জানায়, গত তিন মাস আগে বদলগাছী উপজেলা সদরের বৈরাগীপাড়া একটি বাসার নীচ তলায় পরিবহন ব্যবসার কথা বলে ভাড়া নেয় ইউনুছ আলী। পরে সেখানে একাধিক মামলার আসামি মাদক সম্রাট ইউনুছ আলী ও তার স্ত্রী হাবিবা খাতুন মিলে ছোট ল্যাব স্থাপন করে হিরোইন, ইয়ারা তৈরি করে বিভিন্ন এলাকায় বিক্রি করে আসছিলেন। এমন তথ্যের ভিত্তিতা শনিবার সন্ধ্যায় তার বাড়িতে অভিযান পরিচালনা করে পুলিশ।

এ সময় ইউনুছ আলীর একটি ঘরের মধ্যে হিরোইন, ইয়াবা তৈরি বিভিন্ন রাসায়নিক দ্রব্য, সরঞ্জামাদি জব্দসহ প্রায় দেড় কোটি টাকার হিরোইন, ইয়াবা, নগদ টাকা উদ্ধার করে পুলিশ। পুলিশের উপস্থিতি টের পেয়ে একাধিক মামলার আসামি মাদক সম্রাট ইউনুছ আলী পালিয়ে গেলেও তার স্ত্রী হাবিবা খাতুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যান্যদের গ্রেপ্তারের অভিযান চলছে বলে জানান নওগাঁ পুলিশ সুপার।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড