• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে করোনায় মুক্তিযোদ্ধাসহ ২ জনের মৃত্যু

  ফরিদপুর প্রতিনিধি

২৪ জুন ২০২০, ১৮:৫৩
করোনা
করোনার জীবাণু

করোনায় আক্রান্ত হয়ে মঙ্গলবার রাতে ফরিদপুরে করোনা ডেডিকেটেড হাসপাতালে চিকিৎসাধীন একজন মুক্তিযোদ্ধাসহ দুইজনের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে মারা যান মুক্তিযোদ্ধা আব্দুর শুকুর মিয়া (৭৬)। তিনি ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের মনসুরাবাদ গ্রামের মৃত শেখ সানাউল্লা। জ্বর, শ্বাসকষ্টসহ বিভিন্ন আলামত নিয়ে তিনি ফরিদপুরের করোনা ডেডিকেটেড হাসপাতালে ভর্তি হস গত সোমবার।

বুধবার দুপুর ১২টার দিকে রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা আব্দুর শুকুর মিয়া মনসুরাবাদ পারিবারিক কবরাস্থানে দাফন করা হয়।

এছাড়া একই হাসপাতালে মঙ্গলবার রাত ১০টার দিকে মারা যান ভাঙ্গা উপজেলার নূরুল্লরাগঞ্জ ইউনিয়নের দক্ষিণ কান্দা গঙ্গাধরদী গ্রামের বাসিন্দা মুক্তিযোদ্ধা সরোয়ার খানের স্ত্রী লুৎফুন্নাহার (৫০)।

গত সোমবার তিনি অসুস্থ হয়ে পড়ছে তাকে এই হাসপাতালে ভর্তি করা হয়। আজ বুধবার সকাল ১০টার দিকে স্বাস্থ্য বিধি মেনে পারিবারিক কবরাস্থানে দাফন দেওয়া হয় তাকে।

ভাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রকিবুর রহমান খান সত্যতা নিশ্চিত করে জানান, গত মঙ্গলবার ফমেকের পিসিআর ল্যাবে তাদের দু’জনের নমুনা পরীক্ষার পর কোভিড-১৯ শনাক্ত হয়।

প্রসঙ্গত, ফরিদপুরে এ পর্যন্ত করোনভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ২০ জন। এর মধ্যে পাঁচজন মুক্তিযোদ্ধা। সবচেয়ে বেশী মারা গেছেন ভাঙ্গা উপজেলায়। এ উপজেলায় তিনজন মুক্তিযোদ্ধাসহ মোট ১১ জন মারা যান।

ফরিদপুর সদরে একজন মুক্তিযোদ্ধাসহ তিনজন, বোয়ালমারীতে একজন মুক্তিযোদ্ধাসহ দুইজন, সদরপুরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন প্রধান শিক্ষকসহ দুই জন, চরভদ্রাসনে একজন নর সুন্দর এবং আলফাডাঙ্গায় ৩৭ বছর বয়সী অজ্ঞাতনামা এক ব্যাক্তি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড