• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৪০ °সে
  • বেটা ভার্সন
sonargao

জয়পুরহাটে র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

  জয়পুরহাট প্রতিনিধি

২৪ জুন ২০২০, ১০:৫৮
জয়পুরহাট
নিহত মাদক কারবারী

জয়পুরহাটের পাঁচবিবির ধরঞ্জী ইউনিয়নের রতনপুর সুইচগেট এলাকায় শীর্ষ মাদক কারবারী ও র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে ১ জন মাদক কারবারী নিহত হয় এবং ২ র‌্যাব সদস্য আহত হয়।

বুধবার ভোর রাতে এ ঘটনাটি ঘটে। এলাকাবাসী সূত্রে জানা যায়, মাদক কারবারী বাগজানা ইউনিয়নের সীমান্ত ঘেঁষা উত্তর গোপালপুরের আব্দুল জলিলের পুত্র রবিউল ইসলাম মিন্টু (৩৫)। তার বিরুদ্ধে অপহরণ ও মাদকসহ প্রায় ১৯টি মামলা রয়েছে বিভিন্ন থানায়।

গত ২ বছর আগে নিহতর ছোট ভাই রেন্টুও র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে নিহত হয় বলে জানা যায়।

এ বিষয়ে র‌্যাবের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম,এম মোহায়মেনুর রশিদ পিপিএম এর সঙ্গে কথা বললে তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি টহল দল মাদক উদ্ধারে গেলে র‌্যাব কে দেখতে পেয়ে মাদক কারবারীরা র‌্যাবের উপর গুলি ছুড়লে র‌্যাব আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে ঘটনাস্থলে ১ জন মাদক কারবারী গুলিবিদ্ধ হয় ও ২ র‌্যাব সদস্য আহত হয়।

আহত গুলিবিদ্ধ মাদক কারবারীকে পাঁচবিবি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করেন। পরে ঘটনাস্থলে থেকে ২টি বিদেশী পিস্তল, ১টি ওয়ান শ্যুাটার গান, ২টি ম্যাগাজিন, ৮ রাউন্ড তাজা গুলি, ৫০২ বোতল ফেন্সিডিল, ১২’শ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড