• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা : সন্ধ্যায় হাসপাতালে ভর্তি সকালে মৃত্যু

  সারাদেশ ডেস্ক

২৩ জুন ২০২০, ১৭:০২
করোনা
করোনার জীবাণু

ময়মনসিংহের গফরগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে স্বপন চন্দ্র মোদক (৫৫) নামে এক ব্যক্তি সোমবার সন্ধ্যায় ময়মনসিংহ নগরীর সূর্যকান্ত (এসকে) হাসপাতালে ভর্তি হন। মঙ্গলবার সকাল সাড় ৭টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মৃত স্বপন মোদক গফরগাঁও পৌর শহরের পন্ডিতপাড়া এলাকার বাসিন্দা। এক সময়ে তিনি পৌর শহরের রসরাজ মিষ্টি ভান্ডার ও রাজলক্ষী মিষ্টি ভান্ডার নামক মিষ্টির দোকানের কারিগর ছিলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাইনউদ্দিন খান মানিক জানান, রবিবার সন্ধ্যায় স্বপন চন্দ্র মোদক ও তার ছেলে তনয় মোদকের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়।

ময়মনসিংহের সিভিল সার্জন এবিএম মসিউল আলম তার মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, স্বপন চন্দ্র গত কয়েকদিন ধরে করোনাভাইসের নানা উপসর্গ নিয়ে অসুস্থ ছিলেন। এরপর নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়। এ অবস্থায় সোমবার সন্ধ্যায় তিনি এসকে হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি হন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকাল ৭টার দিকে তিনি মারা যান। স্বাস্থ্যবিধি মেনে লাশের সৎকারের ব্যবস্থা করা হবে।

স্বপন চন্দ্রসহ ময়মনসিংহ জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত ১৭ জনের মৃত্যু হয়েছে। গফরগাঁওয়ে করোনায় আক্রান্ত হয়ে দুজন এবং উপসর্গ নিয়ে মারা গেছেন তিনজন। এখন পর্যন্ত আক্রান্ত ৪৯ জন। সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৩২ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড