• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

গোপালগঞ্জে ৫শ ছাড়ালো আক্রান্তের সংখ্যা

  গোপালগঞ্জ প্রতিনিধি

২৩ জুন ২০২০, ১২:০২
গোপালগঞ্জ
ছবি : সংগৃহীত

গোপালগঞ্জে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরও ২১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫০৪ জন। মঙ্গলবার (২৩ জুন) সকালে গোপালগঞ্জের সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগ জানায়, গত ২৪ ঘণ্টায় ১২ জন সুস্থ হয়েছেন। এ নিয়ে মোট সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ২৪৯ জন। জেলার বিভিন্ন হাসপাতালে ও বাড়িতে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন ২৪৫ জন। গোপালগঞ্জ সদর, মুকসুদপুর, কাশিয়ানী ও টুঙ্গিপাড়ায় মারা গেছেন ৯ জন।

সিভিল সার্জন ডা. নিয়াজ মোহাম্মদ জানান, নতুন করে গোপালগঞ্জ সদরে সাতজন, মুকসুদপুরে তিনজন, কোটালীপাড়ায় আটজন, টুঙ্গিপাড়ায় তিনজন করোনায় আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের বসতবাড়িসহ আশপাশের বেশ কয়েকটি বাড়ি লকডাউন করা হয়েছে। সেই সঙ্গে আক্রান্তদের পরিবারের সদস্যদের হোম কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেয়া হয়েছে।

তিনি আরও জানান, জেলায় এ পর্যন্ত ৪৪৪৩ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে মুকসুদপুর উপজেলার ১২৮ জন, কাশিয়ানীর ১২০ জন, গোপালগঞ্জ সদরের ১১১ জন, টুঙ্গিপাড়ার ৬৬ জন ও কোটালীপাড়া উপজেলার ৭৯ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মী রয়েছেন ৪৪ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড