• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টঙ্গীতে অস্ত্র-মাদকসহ তিনজন আটক

  সারাদেশ ডেস্ক

২২ জুন ২০২০, ১৯:০৬
আটক
টঙ্গীতে অস্ত্র-মাদকসহ তিনজন আটক

গাজীপুরের টঙ্গীতে দেশীয় অস্ত্র ও মাদকসহ তিনজনকে আটক করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। রবিবার রাত সাড়ে ১১টার দিকে পাগাড় এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। আটকরা হলেন গোলাম রব্বানী চঞ্চল(৫০), মোজ্জামেল হোসেন সুমন(৩২) ও সাজিদুল ইসলাম সৈকত (৩১)।

টঙ্গী পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) জহুরুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পাগাড় সালামের আটারকল এলাকার গোলাম রব্বানী চঞ্চলের ওয়ার্কসপ অফিসে অভিযান চালিয়ে মাদক বেচাকেনার সময় হাতেনাতে তিনজনকে আটক করা হয়। এ সময় ওই অফিসে তল্লাশি চালিয়ে ১১টি ধারালো ছোরা ও সুইচগিয়ার, ৪১পিচ ইয়াবা, চারটি মোবাইল সেট, ইয়াবা বিক্রির নগদ ১৪ হাজার ৫৫০ টাকা জব্দ করা হয়। এছাড়াও একটি হরিনের চামড়ার অংশ ও জুয়া খেলার সরঞ্জামাদি উদ্ধার করা হয়।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটকদের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানায় মাদক ও অস্ত্র আইনে দুইটি নিয়মিত মামলা করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড