• শনিবার, ০৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদপুরে আরও ৫০ জনের করোনা শনাক্ত

  সারাদেশ ডেস্ক

২২ জুন ২০২০, ১৭:১৯
করোনার জীবাণু
করোনার জীবাণু

চাঁদপুর জেলায় আরও ৫০ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। নতুন ৫০ জনসহ জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬১৪ জন। এই পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ৪৬ জন।

সোমবার দুপুরে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়, আজকে ঢাকা থেকে রিপোর্ট এসেছে ৩৩৫টি। এর মধ্যে পজিটিভ ৫০টি, নেগেটিভ ২৮৫টি। আক্রান্তদের মধ্যে চাঁদপুর সদরের ৩৪ জন, মতলব উত্তরে ৬ জন, হাজীগঞ্জ ২ জন, মতলব দক্ষিণে ৪ জন, ফরিদগঞ্জে ২ জন, শাহরাস্তি ১ জন, কচুয়া ১ জন।

সিভিল সার্জন কার্যালয় থেকে লিখিত প্রতিবেদনে জানানো হয়, এই পর্যন্ত জেলা থেকে নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়েছে ৩৭৭১টি। রিপোর্ট এসেছে ৩১৮৮টি। পজিটিভ রিপোর্ট ৫৯৫টি। নেগেটিভ রিপোর্ট ২৫৯৩টি। অপেক্ষমান রিপোর্ট ৫৮৩টি। এই পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা ৬১৪ জন।

সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ জানান, এই পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত রোগীদের মধ্যে সুস্থ হয়েছেন ১৬৩ জন। মৃত্যুর সংখ্যা ৪৬ জন (চাঁদপুর সদরে ১২, ফরিদগঞ্জে ৬, হাজীগঞ্জ ১৪, শাহরাস্তি ৩, কচুয়া ৫, মতলব উত্তর ৪, মতলব দক্ষিণ ২ জন)। চিকিৎসাধীন রোগী ৪০৫ জন (হাসপাতালে ৩৩, ঢাকায় রেফার ৬, হোম আইসোলেশনে ৩৬৬জন)।

তিনি আরো জানান, এই পর্যন্ত জেলায় আইসোলেশনে রোগীর সংখ্যা ২৮২ জন। ছাড়প্রাপ্ত হয়েছেন ২৪৫ জন। বর্তমানে আইসোলেশনে রোগীর সংখ্যা ৩৭ জন। (কোভিড-১৯: ৩৩ জন, নন কোভিড-৪জন)। এ পর্যন্ত হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তির সংখ্যা ৫৭১৭ জন। ছাড়প্রাপ্ত ব্যক্তির সংখ্যা ৩৯২৩ জন। বর্তমানে হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তির সংখ্যা ১৭৯৪ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড