• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ময়মনসিংহে পুকুর থেকে অজ্ঞাত তরুণীর লাশ উদ্ধার

  ময়মনসিংহ প্রতিনিধি

২২ জুন ২০২০, ১৬:০১
থানা
ত্রিশাল থানা (ছবি : দৈনিক অধিকার)

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় ফিশারির পুকুর থেকে এক তরুণীর লাশ উদ্ধার করেছে পুলিশ। তবে ২৫ থেকে ৩০ বছর বয়সী ওই তরুণীর পরিচয় এখনো শনাক্ত করা সম্ভব হয়নি।

সোমবার (২২ জুন) উপজেলার মঠবাড়ী ইউনিয়নের পোড়াবাড়ী বাজারের পশ্চিমে মঠবাড়ী গ্রামের হাজী সাইফুল ইসলামের পুকুর থেকে ওই তরুণীর লাশ উদ্ধার করা হয়।

ত্রিশাল থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সকাল ৯টার দিকে মঠবাড়ী গ্রামের হাজী সাইফুলের ফিশারিতে এক ব্যক্তি মাছের খাবার দিতে গেলে পুকুরে অর্ধ ডুবা অবস্থায় একটি মরদেহ দেখতে পায়। পরে বিষয়টি ত্রিশাল থানায় জানানো হলে থানার ওসি (তদন্ত) সুমন চন্দ্র রায় ঘটনাস্থলে উপস্থিত হয়ে মরদেহটি উদ্ধার করেন।

আরও পড়ুন : পরীক্ষা না করেই যুবককে করোনামুক্ত ঘোষণা, পরদিনই মৃত্যু

ঘটনার সত্যতা স্বীকার করে ত্রিশাল থানার ওসি (তদন্ত) সুমন চন্দ্র রায় জানান, মঠবাড়ী গ্রামের ফিশারি থেকে অজ্ঞাত এক তরুণীর লাশ উদ্ধার করা হয়েছে। তবে এখনো পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপারে পরবর্তী আইনি পদক্ষেপ নেওয়া হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড