• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চাঁদপুরে ৭ ঘণ্টায়ই ৬১ লাখ টাকা উদ্ধার করলো পুলিশ

  চাঁদপুর প্রতিনিধি

২১ জুন ২০২০, ২২:০৮
পুলিশ
৭ ঘণ্টায়ই ৬১ লাখ টাকা উদ্ধার করেছে পুলিশ

হারিয়ে যাওয়ার ৭ ঘন্টার মধ্যে চাঁদপুর পুরান বাজার অটো বাইকের গ্যারেজ থেকে ৬১ লক্ষ টাকা উদ্ধার করেছে মডেল থানা পুলিশ। মডেল থানার ওসি মো. নাসিম উদ্দিন এ উদ্ধার অভিযানের নেতৃত্ব দেন।

রবিবার সন্ধ্যায় চাঁদপুর মডেল থানা পুলিশ পুরাণবাজার পুরাতন ফায়ারসার্ভিস এলাকা থেকে এই টাকা উদ্ধার করে। এর আগে একই দিন সকাল সাড়ে ১১টার সময় শহরের জোরপুকুরপাড় এলাকায় মনের ভুলে অটো-রিক্সায় ৬১ লাখ টাকার একটি ভ্যাগ ফেলে যায় চাঁদপুরে বিকাশের এজেন্ট আলমগীর হোসেন জুয়েল। ঘটনার বিবরণে জানা যায়, রোববার বেলা সাড়ে ১১টায় বিকাশ এজেন্ট কর্মী মাসুদ হোসেন শহরের ইউসিবিএল ব্যাংক থেকে ৬১ লাখ টাকা উত্তোলন করেন। ব্যাংক থেকে নেমে ব্যাগভর্তি সেই টাকা নিয়ে অটো বাইক উঠে শহরের জোড় পুকুরপাড় এলাকায় এসে নামেন।

তখন ভুলক্রমে তিনি অটোরিকশাতে টাকাগুলো রেখেই তিনি নেমে পড়েন। সেখানে বিকাশের এজেন্ট আলমগীর হোসেন জুয়েল নিজের ব্যক্তিগত গাড়ি নিয়ে মাসুদের জন্য অপেক্ষা করছিলেন। এরপর তারা দুইজন ফরিদগঞ্জে কাজে চলে যান। প্রায় আধ ঘন্টা পর বুঝতে পারেন যে টাকার ভ্যাগ অটোরিকশায় ফেলে এসেছেন।

এদিকে ঘটনাস্থলে ছুটে এসে স্থানীয় একটি নির্মাণাধীন ভবনের সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, অটোরিকশায় থেকে মাসুদ নেমে যাবার পর অটোরিকশা চালক সজিব প্রায় আধঘন্টা সেখানে অপেক্ষা করেন। এরপর টাকার ভ্যাগটা সে নিজের কাছে নিয়ে সেখান থেকে চলে যাবার দৃশ্য ধরা পড়ে । ভিডিও ফুটেজ দেখার পরে বিকাশ এজেন্ট জুয়েল তার কর্মী মাসুদকে নিয়ে সদর মডেল থানায় ছুটে যান।

পুলিশ ঘটনাস্থলে এসে সিসিটিভির ফুটেজ সংগ্রহ করে।এই ঘটনায় বিকাশ এজেন্ট আলমগীর হোসেন জুয়েল থানায় অভিযোগ করেন।

অভিযোগের ভিত্তিতে সদর মডেল থানা ও জেলা গোয়েন্দা পুলিশের বেশ কয়েকটি দল নিখোঁজ অটো চালককে সিসিটিভির ফুটেজ দেখে খুঁজতে শুরু করে। মডেল থানার ওসি নাসির উদ্দিনের অক্লান্ত পরিশ্রমের পর পুরান বাজার ফায়ার সার্ভিসের পাশের গ্যারেজ থেকেএই টাকা উদ্ধার করা হয়।

ওসি নাসিম উদ্দিন জানান, সিসিটিভির ফুটেজ দেখেই থানা পুলিশ ও জেলা গোয়েন্দা পুলিশের বেশ কয়েকটি টিম অটো চালককে খুঁজতে শুরু করে। পরে সন্ধ্যায় খবর পেয়ে পুরাণবাজার থেকে উদ্ধার করতে সক্ষম হয়।

বিকাশ এজেন্ট আলমগীর হোসেন জুয়েল জানান, ব্যাংক থেকে তোলা টাকাগুলো বিকাশ কর্তৃপক্ষের। এসব টাকা বিভিন্ন বাজারের ছোট ছোট এজেন্টদের মাঝে বিতরণের জন্য তোলা হয়েছিল। এই ঘটনায় থানায় লিখিতভাবে অভিযোগ দিয়েছেন বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড