• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বান্দরবা‌নে যুবককে পিটিয়ে হত্যা

  বান্দরবান প্রতিনিধি

২০ জুন ২০২০, ১১:১৯
বান্দরবান
ফাইল ছবি

বান্দরবানের নাইক্ষ‌্যংছড়ি উপজেলার সোনাইছ‌ড়ি‌তে এক যুবকে পিটিয়ে হত‌্যা করা হ‌য়ে‌ছে। শুক্রবার (১৯জুন) সন্ধ্যায় নাইক্ষ্যংছ‌ড়ি উপ‌জেলার সোনাইছড়ি ইউনিয়নের লামারপাড়া গ্রামে এ ঘটনা ঘ‌টে।

নিহত যুবক ওই গ্রামের সাফাই অং মারমার ছেলে মংলহ্লা ওয়াই মারমা (২৬)।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের লামারপাড়া গ্রামে প্রতিদিন ফুটবল খেলায় অংশ নিয়ে থাকে স্থানীয় যুবকরা। শুক্রবার বিকেলে খেলা চলাকালীন অবস্থায় স্থানীয় যুবক মংহ্লা ওয়াই মারমা মাতাল অবস্থায় খেলায় অংশ নিতে চাইলে একই গ্রামের যুবক চসামং মারমা তাকে খেলায় তুলতে অপারগতা প্রকাশ করে। এসময় তাদের মধ্যে তর্কাতর্কি হলেও খেলা শেষে সবাই নিজ নিজ বাড়িতে ফিরে যান। কিন্তু মংহ্লা ওয়াই বিকেলে আবারো হাতে লাঠি নিয়ে সাফাই অং মারমার বাড়িতে গিয়ে পুনরায় বিবাদে জড়িয়ে পড়েন। এসময় একে অপরের মধ্যে তর্কাতর্কির এক পর্যায়ে মংহ্লা ওয়াই মারমার হাতে থাকা লাঠি ছিনিয়ে নিয়ে সাফাই অং মারমা স্বজোরে আঘাত করলে ঘটনাস্থলেই মারা যান মংহ্লা ওয়াই মারমা।

প‌রে পুলিশ খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালিয়ে লামার পাড়া গ্রামের মংহ্লাছা মারমার ছেলে সাফাই অং মারমা (২৫)কে আটক করে।

এ ব্যাপারে ঘটনার সত্যতা নিশ্চিত করে নাইক্ষ‌্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, যুবক‌কে পিটিয়ে হত্যার ঘটনায় জড়িত ব্যক্তিকে অভিযান চালিয়ে আটক করা হ‌য়ে‌ছে।শনিবার সকালে লাশ ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হ‌বে ও এই ঘটনায় হত্যা মামলা রুজু করা হবে বলে জানান ওসি আনোয়ার হোসেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড