• রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডা. রকিব হত্যা : প্রধান আসামির জবানবন্দি রেকর্ড, রিমান্ডে ২

  খুলনা প্রতিনিধি

১৯ জুন ২০২০, ২০:৪৪
ডা. রকিব
ছবি : সংগৃহীত

রোগীর মৃত্যুকে কেন্দ্র করে স্বজনদের হামলায় আহত হয়ে মারা যাওয়া খুলনার ডা. রকিব খান হত্যা মামলায় গ্রেফতার হওয়া প্রধান আসামি জমির শেখ আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এ মামলায় গ্রেফতার হওয়া আরও দুইজনকে রিমান্ডে নিয়েছে পুলিশ।

শুক্রবার (১৯ জুন) মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আতিকুস সামাদ তার জবানবন্দি রেকর্ড করেন। অপর দুইজন আসামি আবু আলী ও গোলাম মোস্তফাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালত তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। এরপর তাদের থানা হাজতে নেওয়া হয়।

এর আগে, বৃহস্পতিবার (১৮ জুন) আদালত আসামি রহিমের তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। তিনি এখন থানায় রিমান্ডে রয়েছেন।

খুলনার রাইসা ক্লিনিকের পরিচালক ডা. রকিব খান হত্যা মামলার তদন্ত কর্মকর্তা খুলনা সদর থানা পুলিশের এসআই বিএম মনিরুজ্জামান এসব তথ্য জানান।

তিনি জানান, ডা. রকিব খান হত্যা মামলার প্রধান আসামি জমির ১৬৪ ধারায় জবানবন্দি দিতে সম্মত হলে তাকে আদালতে নিয়ে যাওয়া হয়। অপর দুইজনকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। জবানবন্দি শেষে জমিরকে কারাগারে পাঠানো হয়।

আরও পড়ুন : করোনা উপসর্গে চিকিৎসক এমদাদ উল্লাহ খানের মৃত্যু

তদন্ত কর্মকর্তা আরও জানান, গত বৃহস্পতিবার মামলার আসামি খাদিজা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে ঘটনার বর্ণনা দিয়েছেন। এ ঘটনার সময় তিনি নিজে উপস্থিত ছিলেন বলেও স্বীকার করেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড