• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

প্রধান শিক্ষকের বিরুদ্ধে যৌন হয়রানীর অভিযোগ

  ভৈরব প্রতিনিধি

১৮ জুন ২০২০, ১০:১৭
কিশোরগঞ্জ
মামলা দায়ের ও এলাকাবাসীসহ মানববন্ধন

কিশোরগঞ্জের কুলিয়ারচরে প্রধান শিক্ষক সেলিম মিয়ার বিরুদ্ধে এক ছাত্রীকে যৌন উৎপীড়নের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায়(১৭জুন) বুধবার ছাত্রীর বাবা বাদী হয়ে কুলিয়ারচর থানায় একটি মামলা দায়ের ও এলাকাবাসীসহ মানববন্ধন করেছেন।

জানা যায়, উপজেলার ৪৩ নং দড়িগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সেলিম মিয়া প্রাইভেট পড়ানোর সময় তার স্কুলের জনৈক ছাত্রীকে শারীরিক ভাবে লাঞ্ছিত করে। এ ঘটনা ধামাচাপা দিতে চেষ্টা করে এলাকার একটি মহল।

ছাত্রীর পারিবারিক সূত্রে জানা যায়, করোনা কালে কিছুদিন ধরে প্রাইভেট বন্ধ থাকার পর আবার চালু করে। দড়িগাঁও গ্রামের পঞ্চম শ্রেণি পড়ুয়া ওই ছাত্রী গত ৯ জুন সকালে ওই শিক্ষকের কাছে প্রাইভেট পড়তে যায়। এক পর্যায়ে ৩৫ জন শিক্ষার্থীর কাছ থেকে তাকে আলাদা করে ফেলে।

ছাত্রীর মা জানান, শারীরিক লাঞ্ছনা নিয়ে বাড়ি ফেরে মেয়েটি কোন কিছু না বলে কাঁদতে থাকে। এক প্রতিবেশীর কাছে তার লাঞ্ছনার বর্ণনা দিলে ঘটনাটি পাশ হয়ে যায়। পরে শিশুটির পিতা বাদী হয়ে কুলিয়ারচর থানায় মামলা দায়ের করেন।

এ ব্যাপারে সালুয়া ইউনিয়ন পরিষদের সদস্য নিজাম উদ্দিন বলেন, সেলিম মাস্টার মেয়েটির সাথে ঠাট্টা চাতুরী করেছে। তাই সে মাফ চেয়েছে। তাকে নিষেধ করা হয়েছে, যাতে আর কোনদিন প্রাইভেট না পড়ান। তাকে কর্মরত স্কুল থেকে এক মাসের মধ্যে অনত্র বদলী হতে আলটিমেটাম দেওয়া হয়েছে বলে তিনি জানান।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ আব্দুল হাই তালুকদার বলেন, স্কুল ছাত্রীকে যৌন উৎপীড়নের ঘটনায় ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড