• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাজবাড়ীতে সাংবাদিকসহ ১৮ জনের করোনা শনাক্ত

  সারাদেশ ডেস্ক

১৭ জুন ২০২০, ১৭:৪২
করোনা
করোনার জীবাণু

রাজবাড়ীর কালুখালি উপজেলার যায়যায়দিন পত্রিকার সাংবাদিক ফজলুল হকসহ নতুন করে আরো ১৮জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ পর্যন্ত জেলায় ১৪০ জন করোনা রোগী শনাক্ত হলো।

রাজবাড়ী সিভিল সার্জন ডা. নুরুল ইসলাম বুধবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন। এর মধ্যে ১১ জন রাজবাড়ী সদর উপজেলার ধুঞ্চি, বাণীবহ ও সজ্জনকান্দা, কালুখালি উপজেলায় একজন, দুজন পাংশা উপজেলার কলিমহর ও মৌরাট, একজন বালিয়াকান্দি উপজেলার নারুয়ার মেঘনা ক্লিনিকের স্টাফ ও তিনজন গোয়ালন্দ উপজেলার এসিল্যান্ড অফিসের কর্মকর্তা।

এ পর্যন্ত রাজবাড়ীতে মোট সুস্থ হয়েছে ৫৩ জন। মারা গেছে দুজন, হোম আইসোলেশনে ৪৯ জন, হাসপাতালে ভর্তি রয়েছে ৩৪ জন। অন্যরা প্রাতিষ্ঠানিক ও হোম আইসোলেশনে রয়েছে। এ পর্যন্ত তিন হাজার ১৩৯ জনের নমুনা পাঠিয়ে দুই হাজার ৭৪০টি নমুনার ফলাফল পাওয়া গেছে।

কালুখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খোন্দকার মুহাম্মদ আবু জালাল বলেন, গত ১১ জুন সাংবাদিক মুহাম্মদ ফজলুল হক কালুখালী হাসপাতালে নমুনা দিলে তার রিপোর্ট মঙ্গলবার পজেটিভ আসে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড