• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভৈরবে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে মুক্তিযোদ্ধার মৃত্যু

  সারাদেশ ডেস্ক

১৭ জুন ২০২০, ১৬:২৬
ভৈরব
ভৈরবে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে মুক্তিযোদ্ধার মৃত্যু

ভৈরবে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে বীর মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন আজাদ (৬৮) মারা গেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)। তিনি ভৈরব পৌর নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সাবেক সভাপতি এবং স্থানীয় রফিকুল ইসলাম মহিলা কলেজ পরিচালনা পর্ষদের সদস্য ছিলেন। মঙ্গলবার রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এই মুক্তিযোদ্ধা মারা যান।

পরিবারিক সূত্রে জানা যায়, মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন এক সপ্তাহ যাবত জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। করোনার সংক্রমণ রয়েছে কি না- জানতে রবিবার হাসপাতালে নমুনা দিয়ে আসেন। কিন্তু পরীক্ষার ফলাফল জানতে পারেননি। এরই মধ্যে সোমবার শ্বাসকষ্ট বাড়তে থাকে। তখন দ্রুত তাকে ঢাকার একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে মোশারফ মারা যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বুলবুল আহমেদ জানান, মোশারফ হোসেন আজাদের করোনা পরীক্ষার ফলাফল এখনো জানা যায়নি। তবে স্বাস্থ্যবিধি অনুসরণ করে বুধবার সকালে লাশ দাফন করা হয়েছে বলে তিনি জানান।

উপজেলায় এই পর্যন্ত এক হাজার ৭০১ জনের নমুনা পরীক্ষা থেকে করোনায় সংক্রমিত হিসেবে শনাক্ত হয়েছেন ৩৮৭ জন। তাদের মধ্যে মারা গেছেন সাতজন। সুস্থ হয়েছেন ১০১ জন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড