• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁশখালীতে র‍্যাবের সঙ্গে বন্ধুকযুদ্ধে ধর্ষণ মামলার প্রধান আসামি নিহত

  বাঁশখালী প্রতিনিধি, চট্টগ্রাম

১৫ জুন ২০২০, ১৬:১০
চট্টগ্রাম
নিহত আবদুল মজিদ

চট্টগ্রামের বাঁশখালী উপজেলায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ধর্ষণ মামলার প্রধান আসামি আবদুল মজিদ (৩০) নামের এক যুবক নিহত হয়েছেন।

রবিবার (১৪ জুন) দিবাগতরাত ২টা ১০মিনিটের সময় উত্তর জলদির ভাদালিয়া এলাকায় হাজী বাড়ী সংলগ্ন জনৈক আনোয়ারের মেহগনি বাগানের ভিতর এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ১টি এলজি, ৫ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

নিহত আবদুল মজিদ বৈলছড়ি ইউনিয়নের পশ্চিম চেচুরিয়া ঘোনাপাড়ার লেদু মিয়ার ছেলে।

র‌্যাব-৭ বহদ্দারহাট ক্যাম্পের এএসপি কাজী মুহাম্মদ তারিক আজিজ দৈনিক অধিকার কে জানান, 'গোপন সংবাদে খবর পেয়ে বাঁশখালী উপজেলার উত্তর জলদির ভাদালিয়া পাড়ায় অভিযানে যায় র‌্যাব-৭ এর একটি টিম। এসময় মেহগনি বাগানের ভিতর র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা র‌্যাবকে উদ্দেশ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে তারা পিছু হটলে ঘটনাস্থল থেকে ‍গুলিবিদ্ধ মজিদকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।'

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল বাঁশখালীর গন্ডামারা ইউনিয়নের পূর্ব গন্ডামারা এলাকার রিপা আক্তার নামে এক কিশোরী কে বৈলছড়ির ঘোনাপাড়ায় রাতভর ধর্ষণ করা হয়। এ ঘটনায় তার পিতা বাদী হয়ে বাঁশখালী থানায় মামলা দায়ের করেন। ধর্ষণের সাথে জড়িত ৩ জনের বিরুদ্ধে কিশোরীর পিতা মামলা দায়ের করেন। ওই মামলায় আবদুল মজিদকে প্রধান আসামি করা হয়।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড