• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় সাবেক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে খুন

  পাবনা প্রতিনিধি

১৫ জুন ২০২০, ১৪:২৯
পাবনা
নিহত কলেজ ছাত্র হাবিবুর রহমান হাবিব

পাবনার চাটমোহরে হাবিবুর রহমান হাবিব (২১) নামের এক কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার (১৫ জুন) সন্ধ্যায় চাটমোহর উপজেলার হান্ডিয়াল নিকিড়িপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাবিব হান্ডিয়াল নিকিড়িপাড়া গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে। তিনি হান্ডিয়াল ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও চাটমোহর সরকারি কলেজর বিএ প্রথম বর্ষের ছাত্র ছিলেন। পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে পুলিশের ধারণা। সোমবার (১৬ জুন) দুপুরে চাটমোহর থানায় এ ব্যাপারে একটি হত্যা মামলা দায়ের হয়েছে।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শেখ নাসির উদ্দিন প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার দিকে স্থানীয় বালিকা বিদ্যালয়ের গলিতে হাবিব ও তার বন্ধু নাসির অবস্থান করছিলেন। হাবিব ও নাসির এ সময় একটি চায়ের দোকানের পাশে দাঁড়িয়ে ছেলেদের ক্যারম খেলা দেখছিলেন। এ সময় ১০/ ১৫ জনের একটি দুর্বৃত্ত দল হাবিব ও নাসিরের উপর হঠাৎ হামলা চালায়। দুর্বৃত্তরা ধারালো অস্ত্র দিয়ে এ দু’জনকে কুপিয়ে দ্রুত এলাকা ত্যাগ করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে জনৈক পল্লী চিকিৎসকের কাছে নেওয়ার পথে রাত আটটার দিকে হাবিব মারা যান। নাসিরকে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদিকে হান্ডিয়াল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাকির হোসেন জানান, রোববার বিকেলে হান্ডিয়াল ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাসেল আহম্মেদ এর সাথে হাবিবুর রহমান হাবিব এর মধ্যে ঝগড়াঝাঁটি হয়।

তবে ওসি জানান, ওই ঝগড়ার সাথে এ খুনের সম্পর্ক নেই বলে তারা প্রাথমিকভাবে জানতে পেরেছেন। আর সাংগঠনিক কোন দন্দে হয়ত খুনের ঘটনাটি ঘটেনি। পূর্ব শত্রুতা থাকায় এ ঘটনা ঘটেছে বলে তারা ধারণা করছেন।

ওসি আরো জানান, হামলার সাথে জড়িত থাকা সন্দেহে কয়েকজনের বাড়িঘর হাবিরের লোকজন রোববার রাতে ভাংচুর করেছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেন। এখন সোমবার দুপুর ১টা পর্যন্ত পুলিশ সেখানে অবস্থান করছে বলে তিনি জানান। এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলে ওসি জানান। তবে পরিস্থিতি এখন তাদের নিয়ন্ত্রণে বলে জানান।

চাটমোহর সার্কেলের সহকারী পুলিশ সুপার সজীব শাহরীন জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় নিহতের বাবা আব্দুর রাজ্জাক বাদী হয়ে সোমবার (১৬ জুন) দুপুরে চাটমোহর থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। লাশ ময়না তদন্তের জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠান হয়েছে। তিনি জানান, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড