• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনা আক্রান্তে টাঙ্গাইল জেলার শীর্ষে মির্জাপুর

  মির্জাপুর প্রতিনিধি, টাঙ্গাইল

১৩ জুন ২০২০, ১১:৫৮
টাঙ্গাইল
ছবি : সংগৃহীত

টাঙ্গাইলের মির্জাপুরে নতুন করে আরো ৯ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে শিশু ও গার্মেন্টস কর্মীও রয়েছে। নতুন আক্রান্তদের বিষয়টি শনিবার (১৩ জুন) নিশ্চিত করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মাকসুদা খানম।

নতুন আক্রান্তরা হলেন, মির্জাপুর বাজারের বাসিন্দা (৫৫), ভাওড়া দেওয়ান পাড়া গ্রামের বাসিন্দা (৩০), পাহাড়পুর গ্রামের বাসিন্দা (২৪), ভাবখন্ড গ্রামের একি পরিবারের ৩ জন বাসিন্দা বয়স যথাক্রমে (০২, ০৮, ৬৫), মির্জাপুর ক্যাডেট কলেজের স্টাফ (৪৫), সাউথ ইস্ট গার্মেন্টস কর্মী (৩৫) ও নিউটেক্সে কর্মরত চাকুরীজীবী (৩০)। আজকের ৯ জনসহ মির্জাপুরে করোনায় আক্রান্তের সাংখ্য ৬৪ পূর্ণ হল।

জানা যায়, গত ৭ জুন তারিখে প্রেরিত ২১ টি নমুনার মধ্যে একই পরিবারের তিনজন সহ নতুন করে আক্রান্ত নয়জন। এ নিয়ে মির্জাপুর উপজেলায় সর্বমোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৬৪ জনে যা সারা জেলার মধ্যে আক্রান্তের শীর্ষে। এর মধ্যে ১ জন মারা গেছে, ১৩ জন সুস্থ হয়েছেন এবং বাকি ৫০ জন নিজ বাড়িতে এবং বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নতুন আক্রান্তদের বাড়ি লকডাউনের প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুল মালেক।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড