• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু

  চুয়াডাঙ্গা প্রতিনিধি

১২ জুন ২০২০, ১৯:৩৩
চুয়াডাঙ্গা
নিহত মা

চুয়াডাঙ্গার জীবননগরে পারিবারিক দ্বন্দ্বের জেরে ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে উপজেলার গঙ্গাদাসপুরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় ঘাতক ছেলেকে আটক করেছে পুলিশ।

নিহত সাবেদা খাতুন (৫৫) গঙ্গাদাসপুর গ্রামের পশ্চিমপাড়ার মন্টু মিয়ার স্ত্রী।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে মা সাবেদা খাতুন ও ছেলে জামিরুলের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিলো। শুক্রবার সেই দ্বন্দ্বের জেরে মা ও ছেলের মধ্যে ঝগড়া শুরু হয়। ঝগড়ার এক পর্যায়ে ছেলে ক্ষিপ্ত হয়ে লাঠি দিয়ে মা সাবেদার মাথায় আঘাত করে। লাঠির আঘাতে গুরুতর আহত হয় সে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে সাবেদার মৃত্যু হয়।

চুয়াডাঙ্গার জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইফুল ইসলাম জানান, পারিবারিক দ্বন্দ্বের জেরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। লাশের ময়না তদন্তের জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঘাতক ছেলে জামিরুলকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড