• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

একটু বকাবকিতেই স্ত্রীর হাতে প্রাণ গেল স্বামীর

  সাতক্ষীরা প্রতিনিধি

১২ জুন ২০২০, ১৩:৫১
সাতক্ষীরা
ছবি : সংগৃহীত

পারিবারিক কলহের জের ধরে সাতক্ষীরার আশাশুনির প্রতাপনগরে স্ত্রী কর্তৃক স্বামীকে ইট দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় ঘাতক স্ত্রী শাহেদা খাতুনকে (৪৫) আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার প্রতাপনগরে এ ঘটনাটি ঘটে।

নিহতের নাম আরশাদ আলী গাজী (৫০)। তিনি প্রতাপনগর গ্রামের মৃত ফকির গাজীর ছেলে।

নিহতের স্বজনরা জানান, বুধবার রাতে আরশাদ গাজী তার স্ত্রী শাহেদা খাতুনকে একটি তুচ্ছ ঘটনায় বকাবকি করলে তার স্ত্রী পাশে থাকা ইট দিয়ে তার স্বামীর মাথা ও চোখসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার স্বামী আরশাদ গাজী মারা যান।

আশাশুনি থানার নবাগত ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির বিষয়টি নিশ্চিত করে জানান, প্রাথমিকভাবে জানা গেছে পারিবারিক কলহের জের ধরে নিহতের স্ত্রী শাহেদা খাতুন তার স্বামীকে ইট দিয়ে মাথায় আঘাত করায় তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় ইতিমধ্যে নিহতের স্ত্রী শাহেদা খাতুনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরো জানান, নিহতের মরদেহ উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের ভাই জলিল গাজী বাদী হয়ে ঘাতক শাহেদা খাতুনের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড