• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

উপজেলা ছাত্রলীগ সভাপতির নারী কেলেঙ্কারি ভাইরাল!

  এম. ডি অসীম, খুলনা

১১ জুন ২০২০, ১৫:০৩
খুলনা
ফেসবুক পোস্ট

খুলনার ডুমুরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি আবুল বাসার খানের নারী কেলেঙ্কারির তথ্য, চিত্র ও কল রেকর্ড সম্প্রতি ভাইরাল হয়েছে। একজন মেয়েকে চাকরি দেয়ার প্রলোভনে প্রেমের ফাঁদে ফেলে তার সাথে শারীরিক সম্পর্ক করার প্রস্তাবটি সামাজিক যোগাযোগ মাধ্যমে রীতিমত সমালোচনার ঝড় বইছে।

একই সাথে একাধিক মেয়েদের সাথে সম্পর্ক গড়ে তোলার কথোপকথন ভাইরাল হয়েছে। তাতে দেখা গেছে সে মেয়েদের মেসেঞ্জারে বিভিন্ন সময়ে অশ্লীল ছবি পাঠিয়েছে, ছবিগুলো এতটাই অসামাজিক যা মিডিয়ায় প্রকাশ করা সম্ভব না। কখনো কখনো অসামাজিক কাজের প্রস্তাবও দিয়েছে। আবার একটি কল রেকর্ডে পাওয়া গেছে, তাতে একটি মেয়েকে চাকরী দেওয়ার প্রস্তাবে শারীরিক সম্পর্ক করতে চেয়েছে। যার সকল তথ্য অধিকারের কাছে সংরক্ষিত আছে।

এব্যাপারে অভিযুক্ত ওই ছাত্রলীগ নেতার সাথে কথা বলার চেষ্টা করলে সাংবাদিক পরিচয় পাওয়ার পর বারবার কল কেটে দিয়েছে। তবে ডুমুরিয়া এলাকার একাধিক সূত্র তার এ অপকর্মের সত্যতা নিশ্চিত করেছে।

‌এ ব্যাপারে খুলনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন বলেন, করোনা পরিস্থিতিতে মানুষের সেবায় বাংলাদেশ ছাত্রলীগ যে অবদান রেখেছে, তা স্মরণীয় হয়ে থাকবে। তবে যদি কেউ ব্যক্তিগত কোন কাজে দলকে সমালোচনার মধ্যে ফেলে তার দায়ভার নেওয়া হবে না। ডুমুরিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতির ব্যাপারে জানতে পেরেছে। এ বিষয়ে আমি জেলা ছাত্রলীগের সভাপতির সাথে কথা বলে তদন্ত পূর্বক ব্যবস্থা নিব।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড