• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘুষের টাকা ফেরত চাওয়ায় বৃদ্ধকে পেটালেন ইউপি সদস্য

  সারাদেশ ডেস্ক

১০ জুন ২০২০, ২৩:০৮
বৃদ্ধ
বৃদ্ধকে পেটালেন ইউপি সদস্য

সাতক্ষীরার তালা উপজেলার নগরঘাটায় ত্রাণ সহায়তা দেয়ার জন্য নেয়া ঘুষের টাকা ফেরত চাওয়াই ইউপি সদস্য ৭০ বছর বয়সী এক বৃদ্ধকে মারপিট করছেন বলে অভিযোগ উঠেছে। বুধবার বেলা ১১টার দিকে নগরঘাটা ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের মিঠাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকাবাসী ওই ইউপি সদস্যের শাস্তির দাবি জানিয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মিঠাবাড়ি এলাকার বয়োবৃদ্ধ নুর ইসলাম ত্রাণ সহায়তা পাওয়ার জন্য স্থানীয় ইউপি সদস্য আব্দুস সামাদকে এক হাজার টাকা দেন। কিন্তু দীর্ঘদিন পার হলেও তিনি কোন ত্রাণ সহায়তা না পাওয়ায় টাকা ফেরত চাইলে বহু মানুষের সামনে ওই ইউপি সদস্য তাকে চড়-থাপ্পড় মারেন। এ ঘটনার পর বয়োবৃদ্ধ মানুষটি লোকলজ্জার ভয়ে আর বাড়ি থেকে বের হচ্ছেন না বলে জানা গেছে। পাঁচ মেয়ে ও এক পুত্র সন্তানের জনক বয়োবৃদ্ধ নুর ইসলাম ছোট চাঁচের বেড়া দিয়ে তৈরি করা একটি ঘরে তিনি তার পরিবার নিয়ে বসবাস করেন। জীবনের শেষ বেলায় খাদ্যের জন্য মারপিট করায় তিনি মানসিকভাবে কিছুটা ভেঙে পড়েছেন বলে জানা গেছে।

এ ব্যাপারে ইউপি সদস্য আব্দুস সামাদ জানান, বৃদ্ধ নুর ইসলাম তাকে ত্রাণের জন্য গালিগালাচ করায় এক পর্যায়ে ধাক্কাধাক্কি হয়েছে, তবে কোন মারপিটের ঘটনা ঘটেনি।

স্থানীয় ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান লিপু ইউপি সদস্য আব্দুস সামাদের বরাত দিয়ে জানান, টাকা নেয়ার বিষয়টি সঠিক নয়। তবে, একটি বেসরকারি সংস্থার ত্রাণ সহায়তা না পাওয়ায় ওই বৃদ্ধ ইউপি সদস্য আব্দুস সামাদকে লোকজনের সামনে গালিগালাজ করেন। একপর্যায়ে ইউপি সদস্য আব্দুস সামাদ তাকে দুটি থাপ্পড় মারেন বলে তিনি তার কাছ থেকে জেনেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড