• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ৩৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

নোয়াখালীতে পুলিশসহ ৩২ জনের করোনা শনাক্ত

  সারাদেশ ডেস্ক

১০ জুন ২০২০, ১৭:২২
নোয়াখালীতে পুলিশসহ ৩২ জনের করোনা শনাক্ত
নোয়াখালীতে পুলিশসহ ৩২ জনের করোনা শনাক্ত

নোয়াখালীতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরো ৩২জন। এর মধ্যে একজন পুলিশ কর্মকর্তা, আনসার ও শিক্ষার্থী রয়েছে। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো এক হাজার ১০১ জনে।

বুধবার দুপুরে জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছে। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ২৩ জন, সুবর্নচরে ছয়জন ও কবিরহাটে তিনজন রোগী রয়েছে। জেলায় মোট আক্রান্ত এক হাজার ১০১ জন। এর মধ্যে সদরে ২৯৬, সুবর্নচরে ৩৪, হাতিয়ায় নয়, বেগমগঞ্জে ৪৮০, সোনাইমুড়ীতে ৫৫, চাটখিলে ৭১, সেনবাগে ৬৭, কোম্পানিগঞ্জে নয় ও কবিরহাট উপজেলায় ৮০ জন।

সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ও করোনা ফোকাল পার্সন ডা. নিলিমা ইয়াছমিন জানান, গত ২৪ ঘণ্টায় উপজেলায় আরো ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। আক্রান্তদের শারীরিক অবস্থা স্থিতিশীলতা থাকায় হোম আইসোলেশনে রাখা হয়েছে।

জেলা পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার কাজী আব্দুর রহিম গত কয়েকদিন থেকে জ্বরে ভুগছিলেন। গত পরশু তার নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়। মঙ্গলবার রাতে আসা রিপোর্টে তার করোনা পজিটিভ আসে। তিনি হোম আইসোলেশনে রয়েছেন এবং বর্তমানে ভালো আছেন।

তিনি বলেন, পুলিশ জনগণের কল্যাণে রাতদিন পরিশ্রম করে যাচ্ছে। নোয়াখালীতে দ্বিতীয় দফায় লকডাউন বাস্তবায়নে পুলিশ ভোর থেকে রাত পর্যন্ত কাজ করে যাচ্ছে। জনসমাগমের মাঝে কাজ করতে গিয়ে পুলিশ করোনায় আক্রান্ত হচ্ছেন। এ পর্যন্ত জেলায় অর্ধশতাধিক পুলিশ কর্মকর্তা ও সদস্য করোনা আক্রান্ত হয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড