• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ভোলায় পুলিশের সাথে বন্দুকযুদ্ধে জলদস্যু নিহত

  ভোলা প্রতিনিধি

০৯ জুন ২০২০, ১১:৪৪
ভোলা
নিহত জলদস্যু সফিকুল ইসলাম

ভোলায় পুলিশের সাথে জলদস্যুদের বন্দুকযুদ্ধের ঘটনায় সফিকুল ইসলাম (৪০) নামে এক জলদস্যু নিহত হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি বন্দুক ও ৪টি রাম দা উদ্ধার করে। তার বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও মাদকসহ ৪টি মামলা রয়েছে।

মঙ্গলবার (৯ জুন) সদরের ভেদুরিয়া ফেরীঘাট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। নিহত সফিকুল পশ্চিম ইলিশা ইউনিয়নের মৃত মান্নাফ বেপারীর ছেলে।

ভোলার পুলিশ সুপার সরকার মো. কায়সার জানান, দুই গ্রুপ জলদস্যুদের মধ্যে বন্দুকযুদ্ধের খবর পেয়ে ভোলা সদর মডেল থানা ও ইলিশা ফাড়ির পুলিশের টিম ভেদুরিয়া অভিযান এলাকায় চালায়।

এ সময় পুলিশকে লক্ষ্য করে জলদস্যুরা গুলি চালায়। পুলিশও পাল্টা গুলি চালায়। গোলাগুলির এক পর্যায়ে দস্যুরা ট্রলারযোগে পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দস্যু সফিকুলের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আরো জানান, বন্দুকযুদ্ধে পুলিশ ৬ রাউন্ড গুলি চালায়। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ভোলা সদরে হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড