• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাচারকালে বিজিবির গুলিতে মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ

  যশোর প্রতিনিধি

০৯ জুন ২০২০, ১০:৪১
যশোর
ছবি : সংগৃহীত

যশোরের বেনাপোলের দৌলতপুর সীমান্ত দিয়ে ভারত থেকে ফেনসিডিল পাচার করে আনার সময় বিজিবির গুলিতে রহমত আলী (২৬) নামে এক মাদক ব্যবসায়ী গুলিবিদ্ধ হয়েছেন। তিনি বিজিবির হেফাজতে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সোমবার (৮ জুন) দিবাগত রাত ১টার দিকে দৌলতপুর বালুর মাঠে এ ঘটনা ঘটে। রহমত আলী বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামের মফিজুর রহমানের ছেলে। ঘটনাস্থল থেকে ৯৭ বোতল ফেনসিডিল ও একটি হাসুয়া উদ্ধার করেছে বিজিবি।

খুলনা ২১ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মোহাম্মদ মনজুর-ই-এলাহী জানান, সোমবার গভীর রাতে একদল চোরাকারবারি ভারত থেকে ফেনসিডিল নিয়ে দৌলতপুর সীমান্তের বালুর মাঠ দিয়ে বাংলাদেশে প্রবেশ করছে- এমন সংবাদের ভিত্তিতে বিজিবির একটি টহল দল সেখানে অভিযান চালালে চোরাকারবারিরা বিজিবি টহল দলের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। বিজিবি আত্ম রক্ষার্থে তাদের ওপর তিন রাউন্ড গুলি ছোড়ে। এ সময় মাদক ব্যবসায়ী রহমতের ডান পায়ে গুলি লাগে। বিজিবি তাকে উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখান থেকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

তিনি আরও জানান, গত ২১ জানুয়ারি একশ বোতল ফেনসিডিলসহ বিজিবির হাতে আটক হয়েছিলেন মাদক ব্যবসায়ী রহমত আলী। সেই মামলাও চলমান রয়েছে। এ ঘটনায় পোর্ট থানায় আরেকটি মামলা করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড