• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পাবনায় পৃথক ঘটনায় বৃদ্ধসহ দু’জন খুন

  পাবনা প্রতিনিধি

০৬ জুন ২০২০, ১৫:৪২
পাবনা
ফাইল ছবি

পাবনা সদর উপজেলার ভাঁড়ারা এবং মধুপুরে পৃথক দুটি ঘটনায় দু’জনকে গুলি ও কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। শুক্রবার( ৫ জুন) দিবাগত গভীর রাতে এই ঘটনা দুটি ঘটে। 

নিহতরা হলেন, সদর উপজেলার ভাঁড়ারা খাঁপাড়া গ্রামের হুকুম আলী খাঁ (৬৫) এবং সদর উপজেলার আতাইকুলা থানার মধুপুর পশ্চিমপাড়া গ্রামের মজনু মিয়া (৪০)। হুকুম আলী খাঁ ওই গ্রামের কালু খাঁর ছেলে আর মজনু মিয়া ওই গ্রামের আব্দুল মজিদের ছেলে। এদের একজনকে ঘুম থেকে ডেকে তুলে আর অন্যজনকে বাড়ি ফেরার পথে খুন করা করা হয়। 

পুলিশ ও স্থানীয়রা জানান, শুক্রবার রাতে কয়েকজন অজ্ঞাত ব্যক্তি হুকুম আলীর বাড়িতে গিয়ে তাকে ঘুম থেকে ডেকে তোলেন। এ সময় তিনি ঘর থেকে বাইরে বের হওয়া মাত্র তাকে উদ্দেশ্য করে গুলি করে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এতে ঘটনাস্থলেই হুকুম আলী মারা যান।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহম্মেদ জানান, সম্প্রতি হুকুম আলীর নাতী রবিউল ইসলামকে মারধরের ঘটনায় গত ৪ জুন থানায় একটি মামলা দায়ের করেন তিনি। সেই মামলার জেরে এ ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে। তবে এ হত্যাকাণ্ডের প্রকৃত ঘটনা খতিয়ে দেখা হচ্ছে। ওসি আরো জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে।
 
এদিকে রাতেই পাবনা সদর উপজেলার আতাইকুলা থানার মধুপুর গ্রামে মজনু মিয়াকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। 

আতাইকুলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নাসিরুল আলম জানান, শুক্রবার রাত ১১ টার দিকে গ্রামের একটি চায়ের দোকানে বসে গল্প করে বাড়ি ফিরছিলেন মজনু। পথের মধ্যে তাকে দুর্বৃত্তরা ঘাড়ে ও শরীরের কয়েক জায়গায় কুপিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মজনুর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, মৃতদেহ দুটির ময়না তদন্তের জন্য শনিবার (৬ জুন) সকালে পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠান হয়েছে। কি কারণে কারা তাদের হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে বলে জানান তিনি। এছাড়া দুটি ঘটনায় পৃথক মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান। 

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড