• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বরিশালে করোনা ইউনিটে আরও দুইজনের মৃত্যু

  বরিশাল প্রতিনিধি

০৫ জুন ২০২০, ২০:৩০
শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল
ছবি : সংগৃহীত

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে আরও দুজনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজন করোনায় আক্রান্ত ছিলেন। শুক্রবার (৫ জুন) ভোররাতে ও সকালে তাদের মৃতু হয়।

ভোররাতে মারা যাওয়া রোগীর (৪৫) বাড়ি ঝালকাঠির নলছিটি উপজেলার তিমিরকাঠি গ্রামে। সকাল সাড়ে ৭টার দিকে মারা যাওয়া রোগীর (৫৫) বাড়ি বরিশালের বাবুগঞ্জ উপজেলার চাদপাশা এলাকায়।

বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. এস এম বাকির হোসেন বলেন, ভোররাতে মারা যওয়া ওই রোগী করোনায় আক্রান্ত ছিলেন। করোনা নিয়ে গত ৪ জুন তিনি হাসপাতালে ভর্তি হয়েছিলেন। বৃহস্পতিবার রাত থেকে তার অবস্থার অবনতি ঘটতে থাকে। পরে শুক্রবার ভোররাতে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, এছাড়া সকাল সাড়ে ৭টার দিকে মারা যাওয়া ওই রোগী জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে গত ৪ জুন করোনা ইউনিটে ভর্তি হয়েছিলেন। সকালে তার মৃত্যু হয়। তিনি করোনায় আক্রান্ত ছিলেন কি-না তা জানার জন্য নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

আরও পড়ুন : করোনা শনাক্তের কয়েক ঘণ্টা পর মুক্তিযোদ্ধার মৃত্যু

হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ২৯ মার্চ থেকে ৫ জুন দুপুর পর্যন্ত হাসপাতালের করোনা ইউনিটে ৪৩ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ৯ জন করোনাভাইরাসে আক্রান্ত ছিলেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড