• বৃহস্পতিবার, ০৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

গৃহকর্মী শিশুকে ধর্ষণ, আ.লীগ নেতা আটক

  সারাদেশ ডেস্ক

০৫ জুন ২০২০, ১১:১৮
নাটোর
ছবি : সংগৃহীত

নাটোরের বড়াইগ্রাম উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের উপলশহর এলাকায় ১০ বছরের এক শিশু গৃহকর্মীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৪ জুন) এ ঘটনায় অভিযুক্ত স্থানীয় আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেনকে (৫০) আটক করেছে পুলিশ।

আটক সাখাওয়াত হোসেন উপজেলার বড়াইগ্রাম ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও উপলশহর এলাকার মৃত খয়েরউদ্দিন ছেলে।

শিশুটির পরিবার এবং এলাকাবাসী জানায়, পরিবার অতি দরিদ্র হওয়ায় দুই মাস আগে সাখাওয়াতের বাড়িতে গৃহকর্মীর কাজ নেয় শিশুটি। গত শুক্রবার (২৯ মে) দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে সাখাওয়াত শিশুটিকে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে। একপর্যায়ে শিশুটি চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার করে বাবার বাড়িতে পাঠিয়ে দেয়। পরে ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য মোটা অংকের টাকার প্রস্তাব দেয়। তবে আস্তে আস্তে ধর্ষণের ঘটনা এলাকায় জানাজানি হয়ে গেলে স্থানীয় সুধীমহল পুলিশে খবর দেয় এবং এ ঘটনায় জড়িতের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করে।

বডাইগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মমিন আলী জানান, অপরাধী যেই দলেরই হোক না কেন তার বিচার হওয়া দরকার। তিনি জঘন্যতম এ ঘটনার উপযুক্ত শাস্তি দাবি করেন।

বড়াইগ্রাম থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সাখাওয়াত হোসেনকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে শিশু ধর্ষণ মামলার প্রস্তুতি চলছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড