• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে আরও ৮ পুলিশ সদস্যের করোনা শনাক্ত

  সিরাজগঞ্জ প্রতিনিধি

০৪ জুন ২০২০, ১০:২৩
সিরাজগঞ্জ
ছবি : দৈনিক অধিকার

সিরাজগঞ্জে নতুন করে আরও আট জন পুলিশ সদস্যের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট ১৭ জন পুলিশ সদস্য করোনায় আক্রান্ত হয়েছেন।

বুধবার (৩ মে) রাতে সিরাজগঞ্জ সিভিল সার্জন কার্যালয়ের পরিসংখ্যান কর্মকর্তা মো. হুমায়ুন কবির জানান, বুধবার শহীদ এম মনসুর আলী মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাব থেকে ৯৪ জনের নমুনা রিপোর্ট পাওয়া গেছে। এর মধ্যে বেলকুচি থানার আট জন পুলিশ সদস্যসহ মোট ১৪ জনের নুমনায় করোনা পজিটিভ রিপোর্ট আসে। বাকি ৮০টি রিপোর্ট এসেছে নেগেটিভ। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৭২ জনে। এর মধ্যে দু’জনের মৃত্যু হয়েছে। সুস্থ হয়ে বাড়িতে ফিরেছেন আট জন। মৃত দু’জনেই বেলকুচি উপজেলার বাসিন্দা।

তিনি বলেন, নতুন আক্রান্তদের মধ্যে ১০ জনই বেলকুচি উপজেলার বাসিন্দা। এর মধ্যে আটজন কনস্টেবল ছাড়াও এক পুলিশ সদস্যের আত্মীয় ও একজন চিকিৎসক রয়েছেন। বাকি চারজনের দু’জন চৌহালী। আর সদর ও কামারখন্দ উপজেলায় রয়েছেন একজন করে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড