• শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মাদক সেবনে বাধা দেয়ায় ব্যবসায়ীকে কুপিয়েছে মাদকসেবীরা

  গোপালগঞ্জ প্রতিনিধি

০৪ জুন ২০২০, ০৯:০১
কাশিয়ানী
আহত মো. সোমেল সরদার

গোপালগঞ্জের কাশিয়ানীতে মাদক বিক্রি ও সেবনে বাধা দেয়ায় মো. সোমেল সরদার (৩৫) নামে এক অটোমোবাইল ব্যবসায়ীকে কুপিয়েছে মাদকসেবীরা।

বুধবার (৩ জুন) রাত সাড়ে ৯টায় কাশিয়ানী উপজেলার ফুকরা বাসস্টান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

আহত সোমেল সরদারের ভাই কাশিয়ানী উপজেলা ছাত্রলীগের সহসভাপতি সুমন সরদার জানান, বেশ কয়েকদিন আগে মাদকসেবী আজিম, মোবারক ও সাইফুলকে এলাকায় মাদক বিক্রি ও সেবন করতে নিষেধ করেন সোমেল।

বুধবার রাতে ঐ মাদক সেবীরা আবারো মাদক বিক্রি ও সেবন করতে গেলে সোমেল সরদার বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে মাদকসেবীরা সোমেল সরদারকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ফেলে রেখে পালিয়ে যায়। পরে এলাকাবাসী মারাত্মক আহতাবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে রাত সাড়ে ১০ টায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কাশিয়ানী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আজিজুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে সিহাব মেল্লা নামক ১ জনকে আটক করা হয়েছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড