• শুক্রবার, ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

রাঙ্গুনিয়ায় ইউএনও করোনায় আক্রান্ত

  রাঙ্গুনিয়া প্রতিনিধি, চট্টগ্রাম

০৩ জুন ২০২০, ১২:১১
রাঙ্গুনিয়া
রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুর রহমান

রাঙ্গুনিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মাসুদুর রহমান করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। তিনিই চট্টগ্রামের প্রথম ইউএনও যিনি করোনা আক্রান্ত হয়েছেন। করোনাভাইরাসের উপসর্গ থাকায় তিনি গত ৩০ মে পরীক্ষার জন্য নমুনা দিয়েছিলেন। এরপর সোমবার (১ জুন) রাতে তাঁর রিপোর্টে করোনা পজিটিভ আসে।

জানা যায়, মহামারী করোনাভাইরাস ঠেকাতে শুরু থেকেই মাঠে থেকে কাজ করে আসছিলেন ইউএনও মাসুদুর রহমান। ভ্রাম্যমাণ আদালত পরিচালনা, ত্রাণ বিতরণসহ বিভিন্ন কাজে তাকে মানুষের সংস্পর্শে যেতে হয়েছে। গত কয়েকদিন ধরে জ্বর ও সর্দিতে ভুগছিলেন। এজন্য তিনি নিজ বাসায় কোয়ারেন্টিনে যান। এর মধ্যে নমুনা পরীক্ষা দিলে তার রিপোর্ট পজিটিভ আসে।

তিনি জানান, তার শারীরিক অবস্থা এখন উন্নতির দিকে। হোম আইসোলেশনে আছেন এবং চিকিৎসকের পরামর্শে তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন। এর আগে ২ মে রাঙ্গুনিয়া উপজেলা ক্যাম্পাসে প্রথম করোনা রোগী শনাক্ত হলে তিনি সহ অনেক সরকারি কর্মকর্তা-কর্মচারী ও তাদের পরিবারের সদস্যরা নমুনা পরীক্ষা দিয়েছিলেন। সেই সময় ইউএনও মো. মাসুদুর রহমানও করোনা পরীক্ষা দিয়ে নেগেটিভ রিপোর্ট এসেছিল। তবে এবার পজিটিভ আসে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড