• শনিবার, ১১ জুলাই ২০২০, ২৭ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাবার জন্য খাবার দিতে গিয়ে ধর্ষণের শিকার ৬ বছরের শিশু

  নরসিংদী প্রতিনিধি

০৩ জুন ২০২০, ০৯:২৪
নরসিংদী
ছবি : সংগৃহীত

নরসিংদীতে ৬ বছরের শিশু ধর্ষিত হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার (২ জুন) সকাল সাড়ে ৮ টার দিকে নরসিংদীর মাধবদী থানাধীন "ভগীরথপুর দারুল উলুম আল হাসান ওয়াল হুসাইন ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানায়" এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করেছে মাধবদী থানা পুলিশ।

ধর্ষিতার পিতা জানায়, "সকাল প্রায় ৮টার দিকে আমার মেয়ে আমার জন্য খাবার নিয়ে আসে। আমাকে খাবার দিয়ে বাসার উদ্দেশ্যে চলে যাবার প্রায় পৌনে এক ঘণ্টা পর আমার মেয়ে রক্তাক্ত অবস্থায় আমার কাছে ফিরে আসে। তখন আমি তার শরীর রক্তে ভেজার কারণ জিজ্ঞাসা করলে সে আমাকে ভয়ে কিছু বলতে পারছিলনা, ভয়ে সে কাঁপছিল। কিছুক্ষণ পর সে জানায়, তাকে একজন টুপি ওয়ালা লোক মাদ্রাসার ভিতরে নিয়ে এ অবস্থা করেছে।" মেয়েটির আর্ত চিৎকারে  আশপাশের লোকজন এসে মাদ্রাসার মালিককে খবর দিলে মাদ্রাসা মালিক এসে এ ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দেন।

সংবাদ পেয়ে মাধবদী থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য "ভগীরথপুর দারুল উলুম আল হাসান ওয়াল হুসাইন ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার" অস্থায়ী কেয়ারটেকার ভগীরথপুর গ্রামের শাহিনের ছেলে ইয়াসিন(১৬), "এম.এম.কে ডাইংয়ের" ইমাম নুরুল ইসলামের ছেলে জাহাঙ্গীর(২১) এবং "ভগীরথপুর দারুল উলুম আল হাসান ওয়াল হুসাইন ইসলামিয়া হাফিজিয়া মাদ্রাসা ও এতিম খানার" ছাত্র হাফেজ ইমাম উদ্দিন(১৬) কে আটক করে।

মাধবদী থানার (তদন্ত ইন্সপেক্টর অপারেশন) তানভীর আহমেদ জানান, রাস্তার পাশের সি.সি. টিভি ফুটেজ থেকে দেখা যায় ইয়াসিন শিশুটিকে ঘটনাস্থলের দিকে নিয়ে যাচ্ছে। আটককৃতরা বর্তমানে পুলিশের হেফাজতে রয়েছে বলেও জানান তিনি।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড