• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে কাউন্সিলর ও আ.লীগ নেতাসহ ১৬ জনের করোনা পজিটিভ

  নিজস্ব প্রতিবেদক

০২ জুন ২০২০, ১০:৩১
ফেনী
ছবি : সংগৃহীত

ফেনীতে পৌর কাউন্সিলর ও আওয়ামী লীগ নেতাসহ আরও ১৬ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। সোমবার (১ জুন) রাতে ফেনীর সিভিল সার্জন ডা. সাজ্জাদ হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, আক্রান্তদের মধ্যে একজন ফেনী সদর উপজেলার ও ১৫ জন দাগনভূঞা উপজেলার বাসিন্দা। এদের মধ্যে দাগনভূঞার একজন পৌর কাউন্সিলর ও তার স্ত্রী এবং একজন আওয়ামী লীগ নেতা ও তার স্ত্রী রয়েছেন।

জেলা করোনা নিয়ন্ত্রণ কক্ষের সমন্বয়ক ডা. শরফুদ্দিন মাহমুদ জানান, নোয়াখালীর আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাব থেকে ৭২ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট আসে। সেখানে ১৬ জনের করোনা পজিটিভ ধরা পড়ে।

সোমবার পর্যন্ত এক হাজার ৭৮৭ জনের নমুনা সংগ্রহ করে বাংলাদেশ ইন্সটিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি), চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিমেল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় এবং নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজের ল্যাবে পাঠানো হয়। এর মধ্যে এক হাজার ৫৩৫ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট পাওয়া গেছে।

তিনি আরও জানান, এখন পর্যন্ত জেলায় সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ৫৯ জন। এদের মধ্যে সদরের ২০ জন, সোনাগাজীর আটজন, ছাগলনাইয়ার ১৩ জন, দাগনভূঞার আটজন, পরশুরামের ছয়জন ও ফুলগাজীর চারজন রয়েছেন।

জেলায় এখন পর্যন্ত ১৭৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এদের মধ্যে ফেনী সদরের ৬২ জন, ছাগলনাইয়ার ২১ জন, দাগভূঞার ৫২ জন, সোনাগাজীর ২১ জন, ফুলগাজীর সাতজন ও পরশুরামের সাতজন রয়েছেন। অপর পাঁচজন চট্টগ্রাম, মিরসরাই, চৌদ্দগ্রাম ও সেনবাগের এলাকার বাসিন্দা।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]om

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড