• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরকীয়া প্রেমিককে আটকে দুই সন্তানের জননীকে গণধর্ষণ

  বরিশাল প্রতিনিধি

০২ জুন ২০২০, ১০:০৩
বরিশাল
ছবি : সংগৃহীত

বরিশালে হিজলা উপজেলায় মেঘনাবেষ্টিত দুর্গম চরে দুই সন্তানের জননীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শনিবার রাতে গণধর্ষণের ঘটনা ঘটে। রবিবার এ ঘটনা জানাজানি হলে পুলিশ রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত ৬ জনকে গ্রেপ্তার করেছে। ধর্ষণের শিকার নারী হিজলা-গৌরবদী ইউনিয়নের চরকাকুতিয়া গ্রামে থাকেন।

হিজলা থানার অফিসার ইনচার্জ অসীম কুমার সিকদার সোমবার দুপুরে জানান, ঘটনার শিকার নারী সোমবার দুপুরে বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। তার মধ্যে রবিবার রাতে গ্রেপ্তার হওয়া ৬ জনকে ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে।

ওসি ওই নারীর বক্তব্যের বরাত দিয়ে জানান, এজাহারভূক্ত আসামিদের মধ্যে ৪ জন তাকে ধর্ষণ করেছে। অন্যরা ছিল পাহারা দেয়াসহ অন্যান্য সহযোগিতায়।  

গ্রেপ্তারকৃতরা হচ্ছে- চরকাকুতিয়া গ্রামের বারেক জমাদ্দার, জাকির, সুমন রাঢ়ী, আনিস খান, মনির রাঢ়ী ও আল আমিন। তাদের বয়স ২৮ থেকে ৩২ বছরের মধ্যে হবে বলে জানা গেছে। 

হিজলা-গৌরবদী ইউনিয়ন পরিষদ সদস্য মো. আলাউদ্দিন দফাদার জানান, মূল ভূখণ্ড থেকে বিচ্ছিন্ন চরকাকুতিয়া মেঘনাবেষ্টিত একটি দুর্গম চর। ওই নারী দুই সন্তান নিয়ে সেখানে থাকেন। তার স্বামী ঢাকায় নিরাপত্তা প্রহরীর চাকুরী করেন। 

আলাউদ্দিন দফাদার বলেন, তিনি স্থানীয়দের মাধ্যমে শুনেছেন ঘটনার দিন ওই নারীর ঘরে তার পরকীয়া প্রেমিক ছিল। অভিযুক্তরা পূর্ব পরিকল্পনা অনুযায়ী নারীর ঘরে গিয়ে প্রেমিককে হাতেনাতে আটক করে। এর কয়েকঘন্টা পরে গিয়ে ফের গিয়ে তারা নারীকে ধর্ষণ করেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড