• সোমবার, ০৬ জুলাই ২০২০, ২২ আষাঢ় ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনার উপসর্গ নিয়ে ঈশ্বরদীতে বিএডিসি কর্মচারীর মৃত্যু

  ঈশ্বরদী প্রতিনিধি, পাবনা

২৯ মে ২০২০, ১৩:৩৫
ঈশ্বরদী
ছবি : সংগৃহীত

করোনা উপসর্গ নিয়ে বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশন (বিএডিসি) অবসরপ্রাপ্ত এক কর্মচারী মারা গেছেন। তাঁর বয়স হয়েছিল ৬০ বছর। 

শুক্রবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে সাতটার দিকে ঢামেক হাসপাতাল থেকে ফেরার পথে বাড়ির সামনে এসে মারা যায় তিনি। 

তাঁর বাড়ি ঈশ্বরদী উপজেলার সলিমপুর ইউনিয়নের চরমিরকামারী মোল্লা পাড়া গ্রামে। 
 
ঢামেক হাসপাতাল সূত্রে জানা যায়, হার্টের সমস্যা নিয়ে তাঁকে হাসপাতালে নিয়ে আসা হয়। হাসপাতালে নিয়ে আসার পর চিকিৎসক তাকে চিকিৎসা দেয়। চিকিৎসা নিয়ে বাড়ি ফেরার পথে তার মৃত্যু হয়েছে। 

তবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা তা নিশ্চিত হতে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, মারা যাওয়া ব্যাক্তি অবসর গ্রহণ করার পর থেকেই ঢাকায় বসবাস করতেন। তিনি প্রথমে হার্টের সমস্যা নিয়ে অসুস্থ হন এবং পরে শ্বাসকষ্ট শুরু হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় আনেন স্বজনেরা। এসময় নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) সাপোর্টে প্রয়োজন হয় তাঁর। কিন্তু আইসিইউ সাপোর্ট না পেয়ে বাড়ি ফেরার পথে রোগীর করুণ মৃত্যু ঘটছে।

মৃতের পরিবারের বরাত দিয়ে সলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা জানান, শুক্রবার সকালেই স্বজনরা তার লাশ নিয়ে গ্রামের বাড়িতে পৌঁছান। জুম্মার নামাজের পর তাঁর দাফন করা হবে। 

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দীন ফারুকী জানান, ‘তাঁদের পরিবারের সবাইকে ১৪ দিন হোম কোয়ারেন্টিনে থাকার নির্দেশ দেওয়া হয়েছে। পরিবারের লোকেরা চাচ্ছেন দাফন করতে, তাই আমরা উপজেলার করোনা প্রতিরোধ কমিটির দাফন করার দল সেখানে পাঠাচ্ছি।’

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড