• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফরিদপুরে নতুন ২৬ জনের করোনাভাইরাস শনাক্ত

  ফরিদপুর প্রতিনিধি

২৯ মে ২০২০, ১০:৪৪
ফরিদপুর
ছবি : সংগৃহীত

ফরিদপুরে আরও ২৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ফরিদপুর জেলায় করোনাভাইরাস শনাক্তের সংখ্যা দাঁড়ালো ২৩০ জন। আজ শুক্রবার সকালে ফরিদপুর মেডিকেল কলেজের পিসিআর ল্যাব থেকে এ তথ্য জানা গেছে।

গতকাল বৃহস্পতিবার ফরিদপুর ও গোপালগঞ্জের মোট ২৭৮ জনের নমুনা পরীক্ষা করা হয়। পজিটিভ শনাক্ত হয় ৫১ জনের। এর মধ্যে ফরিদপুরের তিনটি ফলোআপসহ ২৯ জন এবং গোপালগঞ্জে শনাক্ত হয়েছে ২২ জন।

এনিয়ে ফরিদপুরে মোট ২৩০ জনের কোভিড-১৯ শনাক্ত হলো। যাদের মধ্যে ফরিদপুর সদরে ৬২ জন, বোয়ালমারীতে ৪৪ জন, ভাঙ্গায় ৪২, আলফাডাঙ্গায় ২৪ জন, নগরকান্দায় ২৩ জন, চরভদ্রাসনে ২০, সদরপুরে ৬ জন, মধুখালীতে ৬ জন এবং সালথায় ৩ জন।

ফরিদপুরে নতুন করে যে ২৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের মধ্যে ভাঙ্গায় ৯, চরভদ্রাসনে ৮, ফরিদপুর সদরে ৪, বোয়ালমারীতে ও নগরকান্দায় ২জন করে এবং মধুখালীতে ১ জন। আক্রান্তের মধ্যে ৬ জন নারী ও ২০ জন পুরুষ।

ফরিদপুরের পুলিশ সুপার মো. আলিমুজ্জামান বলেন, ভাঙ্গা, চরভদ্রাসন, ফরিদপুর সদর বোয়ালমারী, মধুখালীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে যে ২৬ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে তাদের প্রত্যেকের বাড়ি বিচ্ছিন্ন করা হয়েছে। আক্রান্ত সকলের শারীরিক অবস্থা যাচাই করা হচ্ছে। শনাক্তদের বাড়িতে রেখে কিংবা শারীরিক অবস্থার অবনতি ঘটলে ফরিদপুরের করোনা ডেডিকেটেড হাসপাতালে স্থানান্তর করা হবে।

ফরিদপুর সদরের নারী ও শিশু কল্যাণ কেন্দ্রের ৫৬ বছরের এক ব্যাক্তি, ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের ৩২ বছরের এক ব্যাক্তি, বাখুন্ডার ৪০ বছরের এক ব্যাক্তি ও শহরের কমলাপুরে ৪০ বছরের এক ব্যাক্তি।

ভাঙ্গায় আক্রান্ত ৯ জনের মধ্যে মুন্সি কান্দায় ৩৫ বছর বয়সী এক ব্যক্তি, নূরপুরে ২৮ বছর বয়সী এক তরুণ, ছিলাধরচরে ৪০ বছর বয়সী এক ব্যক্তি, ভাঙ্গা বাজার এলাকায় ৪০ বছর বয়সী এক নারী, ৫৪ বছর বয়সী এক ব্যক্তি ও ৪২ বছর বয়সী এক ব্যক্তি। মালিগ্রামে ৩২ বছর বয়সী এক ব্যক্তি, চুমুরদীতে ৫০ বছরের এক ব্যক্তি এবং নূরুল্লাগঞ্জে ২৯ বছরের এক তরুণ।

চরভদ্রাসনে ফাজেলখার ডাঙ্গীতে ২৪ বছরের এক তরুণী, বিএস ডাঙ্গীতে ২৯ বছরের এক তরুণ, এবি সিকদারের ডাঙ্গীতে ৭৫ বছরের এক বৃদ্ধ, ৪০ বছরের এক নারী, ১৮ বছরের এক তরুণী ও ১৩ বছরের এক কিশোর, কামারডাঙ্গীতে ১৭ বছরের এক কিশোর ও চর সুলতানপুরে ৪০ বছরের এক নারী।

বোয়ালমারীর হাশামদিয়াতে ৩২ বছরের এক ব্যাক্তি এবং রূপাপাতে ৬৫ বছর বয়সের এক বৃদ্ধ। নগরকান্দায় স্বাস্থ্য কমপ্লেক্সের ৪৮ বছর বয়সী এক নারী ও পোড়াদিয়ার ৩০ বছরের এক ব্যাক্তি এবং মধুখালীর আড়পাড়া এলাকার ৫২ বছরের এক ব্যাক্তি ।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড