• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

নীলফামারীতে পৃথক ঘটনায় ২ গৃহবধূর লাশ উদ্ধার

  নীলফামারী প্রতিনিধি

২৮ মে ২০২০, ১৮:৩৭
নীলফামারী
ফাইল ছবি

নীলফামারী সদর উপজেলার খোকশাবাড়ী হালিবাজার এলাকার একটি ডোবা থেকে এক গৃহবধূর অর্ধনগ্ন মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। নিহতের স্বামী তিমোথি রায়কে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নেয়া হয়েছে। এ পর্যন্ত থানায় মামলা দায়ের করা হয়নি।

খোকশাবাড়ি মাষ্টারপাড়া গ্রামের নরসুন্দর তিমোথি রায়ের স্ত্রী মিনা ওরফে সাথী বুধবার মধ্য রাতের পর বাড়ি থেকে নিখোঁজ হয়। রাতে অনেক খোঁজাখুঁজির পরেও পাওয়া যায়নি তাকে। ২বছরের দাম্পত্য জীবনে তাদের ঝগড়া বিবাদ লেগেই থাকতো।

পুলিশ জানিয়েছে, আজ বৃহস্পতিবার সকালের দিকে খোকশাবাড়ি ইউনিয়নের গ্রাম পুলিশ সত্যেন্দ্র নাথের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। মনির উদ্দিন উচ্চ বিদ্যালয়ের পিছনে একটি ডোবা থেকে নিহতের অর্ধনগ্ন মরদেহ উদ্ধার করা হয়। নিহতের মুখে বালু ও মাটি ঢুকানো ছিল।

অন্যদিকে জলঢাকা উপজেলার শিমুলবাড়ী ইউনিয়নের লক্ষিমাড়াইয়ে তিন সন্তানের জননী শিল্পী আক্তারকে (২৫) হত্যার অভিযোগ উঠেছে স্বামী আহাদ আলীর বিরুদ্ধে। বুধবার রাতে ঘটনাটি ঘটলে আহাদ আলী ও তার পরিবারের সবাই লাশ বাড়ীতে রেখে পালিয়ে যায়। আজ বৃহস্পতিবার সকালে এলাকাবাসী ঘটনাটি থানায় জানালে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান বলেন, ময়না তদন্ত ও ডাক্তারি পরীক্ষার প্রতিবেদন পাওয়ার পরে হত্যার কারণ নিশ্চিত হওয়া যাবে। তবে হত্যাকাণ্ডের রহস্য দ্রুত উৎপাটনে থানা পুলিশের পাশাপাশি পিবিআই আর সিআইডি কাজ করছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড