• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

লালমনিরহাটে সিনিয়র এএসপির দেহরক্ষী করোনায় আক্রান্ত

  সারাদেশ ডেস্ক

২৭ মে ২০২০, ২২:৩১
করোনা
করোনার জীবাণু

লালমনিরহাটের সিনিয়র সহকারী পুলিশ সুপার (বি-সার্কেল) তাপস সরকারের দেহরক্ষী করোনায় আক্রান্ত হয়েছেন। ফলে সিনিয়র সহকারী পুলিশ সুপারসহ তার সংস্পর্শে আসা সকলকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে। সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, জেলার হাতীবান্ধায় সিনিয়র সহকারী পুলিশ সুপারের অফিসে কর্মরত ওই পুলিশ কনস্টেবল (দেহরক্ষী) গত ১৮ মে থেকে জ্বর-সর্দি কাশিতে ভুগছিলেন। গত ১৯ মে ওই ব্যক্তির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়। মঙ্গলবার ওই তার করোনা ভাইরাস পজেটিভ রিপোর্ট আসে।

সিভিল সার্জন ডা. নির্মলেন্দু রায় বলেন, লালমনিরহাট জেলায় এখন পর্যন্ত সর্বমোট ৭৮৩ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে পাঠানো হয়েছিল। সব মিলে ৬২৪ জনের রিপোর্ট পাওয়া গেছে। মঙ্গলবার পজেটিভ তিনজনসহ লালমনিরহাটে মোট পজেটিভ শনাক্ত ৩৩ জন।

তিনি বলেন, এখন পর্যন্ত করোনা পজেটিভ ছয় ব্যক্তি সুস্থ হয়ে নিজ বাড়িতে ফিরেছেন। অন্যরা আমাদের তত্ত্বাবধানে আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে। পাশাপাশি সিনিয়র সহকারী পুলিশ সুপার তাপস সরকারসহ করোনা আক্রান্ত পুলিশ সদস্যের সংস্পর্শে আসায় সকলকে হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা বলেন, করোনা পজেটিভ হওয়া পুলিশ সদস্য সহকারী পুলিশ সুপারের (এএসপি, বি-সার্কেল) দেহরক্ষী হিসেবে কর্মরত। ওই পুলিশ সদস্যকে চিকিৎসা দেয়া হচ্ছে। আমরা আশা করছি, তিনি সুস্থ হয়ে উঠবেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড