• বুধবার, ০৮ জুলাই ২০২০, ২৪ আষাঢ় ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নাজিরপুরে স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় বখাটের কারাদণ্ড

  সারাদেশ ডেস্ক

২৭ মে ২০২০, ১৯:৩৯
প্রতীকী ছবি
প্রতীকী ছবি

পিরোজপুরের নাজিরপুরে এক স্কুলছাত্রীকে উত্ত্যক্ত করায় এক বখাটেকে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার রাত ১২টার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তার ভ্রাম্যমাণ আদালত সবুজ বৈষ্ণব (২৬) নামের এক কলেজছাত্রকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, স্থানীয় আকুল বালা মাধ্যমিক বিদ্যালয়ের এক মুসলিম ছাত্রীকে গত দেড় বছর যাবৎ বখাটে সবুজ বৈষ্ণব প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। এ ঘটনায় ভুক্তোভোগী স্কুলছাত্রী নাজিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ দেন। পরে ইউএনও অভিযুক্ত কলেজছাত্রকে মঙ্গলবার সন্ধ্যার দিকে যুবককে আটকে থানা পুলিশকে নির্দেশ দেন। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই কলেজছাত্রকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন।

ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর বাবা বলেন, গত দেড় বছর ধরে সবুজ আমার মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে স্কুলে যাওয়া-আসার পথে উত্ত্যক্ত করে আসছিল। তার নির্যাতন থেকে মুক্তি পেতে আমাদের চেষ্টা বিফল হয়েছে। তার বখাটেপনা থামানো যাচ্ছে না।

অভিযুক্ত বখাটের বিষয়ে এলাকাবাসী জানান, সবুজ বৈষ্ণব বিবাহিত এবং তিনি প্রায়ই স্থানীয় বিভিন্ন স্কুল-কলেজের ছাত্রীদের উত্ত্যক্ত করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওবায়দুর রহমান জানান, ওই স্কুলছাত্রীর দেয়া অভিযোগের ভিত্তিতে তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদণ্ড দেয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্ত সবুজ বৈষ্ণব উপজেলার মালিখালী ইউনিয়নের যুগীয়া গ্রামের বাসিন্দা। তিনি পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের স্নাতক (পাস) শেষ বর্ষের ছাত্র।

ভুক্তভোগী স্কুলছাত্রী চলতি বছরের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড